মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার চকরিয়ায় হরিনের মাংস বিক্রির অভিযোগে ১ ব্যক্তির ৩ মাসের সাজা

ধামইরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন জখম, আশংকাজনক ২ জনকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর

আবু মুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২২ নভেম্বর, ২০২০
  • ৬৬ বার পঠিত



নওগাঁর ধামইরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ ৩ জন জখম হয়েছে। গুরুত্বর জখম অবস্থায় ২ জনকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চকময়রাম মোড়ে এই ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, ২২ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মঙ্গলবাড়ী হতে খেলনা আসছিল মোটর সাইকেল চালকসহ ৩ জন। অতিদ্রুত ও বেপরোয়া ভাবে আসা মোটরসাইকেলটি চকময়রাম মোড় এলাকা অতিক্রম করাকালে একটি কুকুরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি রাস্তায় ছিটকে পড়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক ভগবানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মমিনুল ইসলাম (২৫), লস্করের ছেলে শরিফুল ইসলাম (২৪) ও আব্দুর রাজ্জাকের ছেলে ফিরোজ হোসেন (২৬) রাস্তায় লুটিয়ে পড়ে মুখমন্ডলের অনেকাংশ জখম হয়। স্থানীয়রা জখমীদের হাসপাতালে নিয়ে আসলে চালক মমিনুল ইসলাম ও ফিরোজ হোসেনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের রামেক হাসপাতালে স্থানান্তর করেন। চকময়রাম মোড় ও স্থানীয়রা জানান, মোটরসাইকেলটি অতি দ্রুত গতিতে আসছিল।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, চলতি সপ্তাহে ধামইরহাট থানা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতায় একাধিক বার মাইকিং করা হয়েছে, হেলমেটসহ ও মোটরসাইকেলে ২ এর অধিক চলাচল না করা, দ্রুত গতিতে গাড়ি না চালানো সহ বিভিন্ন সচেতনতামুলক প্রাচারাভিযান পরিচালনা করা হয়েছে, সাধারণ মানুষ সচেতন না হলে সড়ক দুর্ঘটনা রোধ সম্ভব নয়।

উল্লেখ্য অতি সম্প্রতি আমাইতাড়া হতে মঙ্গলবাড়ী রাস্তা নির্মান সম্পন্ন হলেও বর্তমানে তার বেহাল দশা, যে কারণেই এই দুর্ঘটনা গুলো বাড়ছে বলে স্থানীয়রা অভিযোগকরেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..