সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:২৭ অপরাহ্ন

ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ১ ডিসেম্বর, ২০২০
  • ৪০৫বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাকী আছে আরও কয়েক মাস। এখনো আনুষ্ঠানিকভাবে শুরু হয়নি নির্বাচন কার্যক্রম। তবে সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করেছে। চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন।

দিনাজপুর ঘোড়াঘাট সদর উপজেলার ৪ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে এবার নতুন একটি জনপ্রিয় হয়ে উঠেছে বেকার যুবকদের কর্মসংস্থানের উদ্যোক্তা নূরনবী।

তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড, হত-দরিদ্র জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুঁয়েছেন।

এলাকাবাসীরা বলেন, নূর নবী তরুন উদ্যোক্তা হিসাবে একজন প্রতিবাদী এবং পরোপকারী। তার মতো মিষ্টভাষী, সৎ ও ন্যায় পরায়ণ একজন ব্যক্তিকে ঘোড়াঘাট ৪ নং ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে বড় প্রয়োজন।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নতুন চেয়ারম্যান প্রদপ্রার্থী হিসাবে এই তরুন উদ্যোক্তাকে দেখতে চাই এবং ভোট দিয়ে জয়ের মালা পরাবে বলে জানান।

এক প্রতিক্রিয়ায় নূরনবী বলেন, বৈশ্বিক মহামারি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে অত্যন্ত গোপনে কর্মহীন ও অসহায়দের সাথে ছিলাম, আগামীতে এলাকার অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী নির্বাচনে এই ৪ নং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হবেন বলে মত প্রকাশ করেন।

এ সময় তিনি আরো বলেন,এই ৪ নং ইউনিয়ন এলাকা কে সন্ত্রাস ও মাদকমুক্ত করবো। আমি “ক্রীড়া মুখি তরুণ চায়”মাদক মুক্ত সমাজ চায়”আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চায় এবং এলাকায় আগামীতে ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নায়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করে দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..