বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন

mm
ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় বুধবার ২ ডিসেম্বর, ২০২০
  • ৬৫বার পঠিত

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুর জেলার রাজৈর উপজেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

রাজৈর উপজেলা যুব কমান্ড এর সভাপতি হাফিজ মৃধা ও খন্দকার মারুফকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ট্রাস্ট রেজি.নং- IV.৪০ , জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল নিবন্ধন নং ১৮৬/১৫, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটির গঠনতন্ত্র ও কেন্দ্রীয় নির্দেশ পালনে অঙ্গীকারবদ্ধ হওয়ায় এই কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় যুব কমান্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন মোঃ শাহীন বয়াতী, যুগ্ম সম্পাদক – আনন্দ চন্দ্র বিশ্বাস; সাংগঠনিক সম্পাদক- সাজ্জাদ হোসেন; সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ; অর্থ, প্রকল্প ও সমবায় সম্পাদক ইমামুল শেখ; দপ্তর,প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক – মোঃ আমানুল্লাহ ফকির ; মহিলা,আইন ত্রাণ বিষয়ক সম্পাদক আকলিমা আক্তার; কার্যকরী সদস্য বায়েজিদ বেপারী ও সুমন শেখ।

এছাড়া রাজৈর উপজেলা যুব কমান্ডের ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।এরা হলেন মোঃ নাজির আহমেদ বয়াতী, মোঃ আনোয়ার হোসেন, হরিদাসি তালুকদার চৈতি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash