বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান

mm
রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বুধবার ২ ডিসেম্বর, ২০২০
  • ৩৮বার পঠিত


করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে চাঁপাইনবাবগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ৩ টি প্রতিষ্ঠানের মালিকসহ ৬জনকে জরিমানা করা হয়। আজ বুধবার বেলা ১১ টার দিক থেকে ভ্রাম্যমান আদালতের পৃথক দু’টি জেলা শহরের আরামবাগ, ক্লাব মার্কেট ও সদর উপজেলার বারঘরিয়ায় এ অভিযানচালায়।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রওশানা জাহান এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল বুধবার পৌর এলাকার ক্লাব সুপার মার্কেটে বেলা ১১টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অভিযানটি চালানো হয়।

সরকারি নির্দেশনানুযায়ী মাস্ক ব্যবহার না করার দায়ে ৫ জনকে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এ ছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন তারা।

অপরদিকে, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আশিষ মমতাজ এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অপর আরেকটি দল আরামবাগ ও বারঘরিয়া এলাকার দোকানগুলোতে অভিযান চালিয়ে মাস্ক না পড়ে ব্যবসা করার দায়ে ৩টি প্রতিষ্ঠানের মালিককে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া এক মোটরসাইকেল চালককে হেলমেট না পড়ার দায়ে ৫০০ টাকা জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটরা জানান, করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুসারে মাস্ক পরা নিশ্চিত ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিযান চালানো হয়। জেলা প্রশাসন সকলকে সরকারি নির্দেশনা মেনে চলা ও মাস্ক পরে ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতে আহবান জানান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash