রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৩৯ অপরাহ্ন

খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী

mm
মোঃ মাইনুল ইসলাম, খুলনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৪ ডিসেম্বর, ২০২০
  • ১০০বার পঠিত

খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের (৩৫) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী সুবর্ণা বেগম। আজ শুক্রবার (০৪ ডিসেম্বর) এঘটনা ঘটেছে। আহত আলামীন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেনা সদস্য আলামীন স্থানীয় মধ্যপাড়া এলাকার মৃত আহমেদ শেখের ছেলে।

পুলিশের সূত্রে জানা গেছে, শুক্রবার সেমাই রান্না করে তার মধ্যে ঘুমের ওষুধ মিষিয়ে দিয়ে স্বামীকে খাওয়ায় স্ত্রী সুবর্ণা বেগম। ঘুমিয়ে পড়লে বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়ে গলায় পোজ দেয়। এসময়ে পার্শ্ববতী লোকজন এসে রক্তাক্ত অবস্থায় সেনা সদস্য আলামীন শেখকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন।

একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়ীতে আসতে দেরি করায় ক্ষুব্ধ হন স্ত্রী। এরআগেও দ্বিতীয় বিয়ে করেছেন বলে জানায়, প্রায়ই নির্যাতন করতো বলে অভিযোগ করেন আটক সুর্বণা বেগম। ১৩ বছরের সংসারে ছিনতিয়া নামের দশ বছরের একটি কণ্যা সন্তান রয়েছে এ দম্পতির।

ঘটনার সত্যতা স্বীকার করে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এঘটনায় অভিযুক্ত সুর্বণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash