শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে যুবকের লাশ উদ্ধার ঘটনায় গ্রেফতার-৩

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৬ ডিসেম্বর, ২০২০
  • ১০১বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে যুবকের লাশ উদ্ধার ঘটনার একরাম ব্যাপারী (৩৫), নূর হোসেন (৩৮) ও আনোয়ার হোসেন (২০) নামের তিনজনকে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। আসামীদের দুইজনকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামীরা হলেন-ফুলবাড়ী ইউনিয়নের ভাগদরিয়া গ্রামের জামরুলের ছেলে আনোয়ার হোসেন, একই গ্রামের বাচ্চা মিয়ার ছেলে নূর হোসেন এবং পৌরশহরের বুজরুক বোয়ালিয়া এলাকার ইয়াছিন ব্যাপারির ছেলে একরাম ব্যাপারি।

গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, বন্ধুদের মধ্যে টাকা লেনদেনকে কেন্দ্র করে লিটনকে হত্যা করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন ৩ জনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর বৃহস্পতিবার লিটন বাড়ি থেকে রাত ৮টার দিকে ডিম সিদ্ধ করে নিয়ে তাদের চা দোকান হীরকমোড়ের জেপি পাম্পের পাশে আসে। দোকানে ঘন্টা খানেক অপেক্ষা করে রিক্সায় করে বাড়িতে ফিরে লিটন। মাঝ পথে বৈরাগী পাড়ায় না পৌঁছাতেই সে একটি ফোন পেয়ে বৈরাগী পাড়া সংলগ্ন মোড়ের একটি দোকানে চায়ের কেতলি রেখে ২০ মিনিটের কথা বলে চলে যায়। এর পর শুক্রবার সকালে প্রফেসর মডেল স্কুলের পেছনে কলার বাগানে তার গলাকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় লিটনের বাবা আশরাফ আলী গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash