শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

নড়াইলে ট্রাক চালক বিল্লাল হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সমাবেশ

mm
ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় রবিবার ৬ ডিসেম্বর, ২০২০
  • ৯৬বার পঠিত
হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সমাবেশ হত্যা মামলার আসামিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সমাবেশ

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় সুদের টাকা না পেয়ে ট্রাক চালক বিল্লাল বিশ্বাসকে (৫৫) পিটিয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসীর আয়োজনে রোববার (৬ ডিসেম্বর) বিকেলে নড়াইলের কোলা এলাকা থেকে দিঘলিয়া পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পদযাত্রার মধ্য দিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে দিঘলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এখানে বক্তব্য রাখেন-লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ বোরহান উদ্দিন, আইয়ুব হোসেন মৃধা, সৈয়দ আক্কেল আলী, আবুল কালাম বিশ্বাস, শেখ নজরুল ইসলাম, নিহতের ছেলে বাপ্পি বিশ্বাস, রিপন সরদারসহ অনেকে।

বিল্লালের ছেলে বাপ্পি বিশ্বাস জানান, সুদের টাকা চাওয়াকে কেন্দ্র বাটিকাবাড়ি গ্রামের বাবু খাঁসহ তার লোকজন গত ৩ ডিসেম্বর সকালে তার বাবা বিল্লাল বিশ্বাসকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পরেরদিন সাতজনের নামে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আসামি রয়েছে।

বিল্লাল বিশ্বাস বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার এবং কালু বুড়ার কাছ থেকে এক লাখ টাকা টাকা ট্রাক কেনার জন্য ধার নিয়েছিলেন। তবে এই টাকার বেশির ভাগ পরিশোধ করা হয়েছে। তবে ধারকৃত টাকার সুদ চাওয়াকে কেন্দ্র করে বাবু খাঁ তার বাড়িতে ডেকে নিয়ে বিল্লালকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ রয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় দিঘলিয়া গ্রামের কালু বুড়াকে (৫৩) আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..