বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

ধর্ষনের বিচারের দাবীতে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন

mm
মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৪বার পঠিত

মাদারীপুরে ধর্ষকের বিচার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন ধর্ষিতার স্বজন ও এলাকাবাসী।

আজ সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে ব্যানার হাতে এলাকার প্রায় ৩০০ মানুষ অংশ নেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে বিচারের দাবি জানিয়ে একটি স্মারকলিপি দেওয়া হয়।

মামলার এজাহার ও স্থানীয়দের সূত্র জানায়, ধর্ষনের স্বীকার গৃহবধু মাদারীপুর সদর থানার পূর্ব রাস্তি গ্রামের এক মুক্তিযোদ্ধার মেয়ে। ভুক্তভোগীর ভাষ্যমতে আসামী ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (৩১) ও তার সহযোগী ফয়সাল হাওলাদার (২৩) মাঝে মধ্যেই গৃহবধুকে কে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। গত ২৭ নভেম্বর আনুমানিক সকাল ১০ টার দিকে ভুক্তভোগীর স্বামীর অনুপস্থিতিতে আসামীরা গৃহবধুর ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে হাত পা বেধে ধর্ষনের চেষ্টা করে, এ সময় গৃহবধুর আত্ম চিৎকারে পাশ্বর্বতী লোকজন এগিয়ে আসলে, আসামিরা পালিয়ে যায়।

পরবর্তীতে ধর্ষনের চেষ্টার ঘটনায় ১ই নভেম্বর মাদারীপুর সদর মডেল থানায় ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারকে আসামি করে ধারা-৩২৫/৫০৬ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী গৃহবধু। কিন্তু মামলার পরেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করছেন ধর্ষিতার স্বজন ও এলাকাবাসী। ধর্ষনের স্বীকার গৃহবধুর ভাই বলেন ধর্ষক মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদার প্রভাবশালী হওয়ার আমাদের হুমকি ধামকি দিয়েই চলেছে। আমরা অবিলম্বে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি।

এলাকাবাসীর ভাষ্যমতে ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদার বিগত দিনেও এলাকায় অসামাজিক কার্যকলাপ ও সন্ত্রাসী কর্মকান্ড সহ অবৈধ ড্রেজার ব্যবসা চালিয়ে এসেছিলো, ক্ষমতায় দাপট দেখিয়ে এখন তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..