সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

টিউশন ফি ছাড়াও অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদে গাইবান্ধায় অভিভাবকদের মানববন্ধন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৯ ডিসেম্বর, ২০২০
  • ৭৪বার পঠিত

প্রধানমন্ত্রীর নির্দেশে শিক্ষা মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপন উপেক্ষা করে গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজে টিউশন ফি ছাড়াও অন্যান্য সকল ফি আদায় করা হচ্ছে। এর প্রতিবাদে ৯ ডিসেম্বর বুধবার জেলা শহরের ডিবি রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। সমন্বিত অভিভাবক পরিষদ গাইবান্ধা এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন চলাকালে সমন্বিত অভিভাবক পরিষদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. রেজাউল করিম রেজা, নুর মোহাম্মদ বাবু, তানজিমুল ইসলাম জামিল, জামিরুল ইসলাম খন্দকার, আসাদুল্লাহ মিতা, শফিকুর রহমান খোকা, আশরাফুল আলম জুয়েল, মাছুমউজ্জামান, প্রভাষক রফিকুল ইসলাম, মনজুরা বেগম, নাছরিন বেগম, নাজমুল ইসলাম, শহিদুল ইসলাম, হাবিবুর রহমান, সাদা মিয়া, শরিফুল ইসলাম, প্রমুখ।

বক্তারা বলেন, করোনাকালে অভিভাবকরা আর্থিক সংকটের মুখে পড়েন-তা বিবেচনা করে সরকার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কাছ থেকে শুধু টিউশন ফি আদায়ের নির্দেশনা দিয়েছে। কিন্তু গাইবান্ধার আহম্মদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ তা উপেক্ষা করে নানা কৌশলে মাসিক বেতনসহ অন্যান্য ফি আদায় করছে। তাই বক্তারা এর প্রতিবাদ জানিয়ে শুধু টিউশন ফি নেয়ার জন্য ওই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের প্রতি দাবি জানান।

উল্লেখ্য, আন্দোলনরত অভিভাবক সদস্য আবুল কালাম আজাদের মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মানববন্ধনে এক মিনিট নীরবতা পালন করা হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..