বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

গাইবান্ধা জেলা বিএনপি’র সহ-সভাপতি ফারুক আহমেদকে গ্রেফতার বিএনপি মহাসচিব মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

mm
প্রকাশক
  • আপডেট টাইম : শনিবার ৯ মে, ২০২০
  • ৮১০বার

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃঃ-
অদৃশ্য আততায়ী করোনা ভাইরাস মহামারীর মরণছোবলে বাংলাদেশসহ সারা দুনিয়ার মানুষ মৃত্যুভয়ে আতঙ্কিত। এহেন শঙ্কিত পরিস্থিতিতে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনগুলো যখন দেশব্যাপী দিন আনে দিন খায় নিরন্ন মানুষের প্রতি সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তখন সরকারী প্রশাসন নেতাকর্মীদের গ্রেফতারসহ বিভিন্ন কায়দায় জুলুম-নির্যাতন চালাতে হিংস্র হয়ে উঠেছে। গতকাল গাইবান্ধা জেলা বিএনপি’র সহ-সভাপতি ও গোবিন্দগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহমেদকে ইফতার পূর্বসময়ে স্থানীয় বিএনপি’র ত্রাণ বিতরণ সংক্রান্ত একটি আলোচনা অনুষ্ঠান থেকে কোন কারণ ছাড়াই পুলিশ কর্তৃক গ্রেফতার সেই হিিংস্রতারই বহিিঃ প্রকাশ। পবিত্র রমজান মাসেও প্রতিহিংসার শিকার ফারুক আহমেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার, মে ৯, ২০২০এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “অবস্থাদৃষ্টে মনে হচ্ছে করোনা ভাইরাসের মহাদুর্যোগকালীন সময়ে দেশের খেটে খাওয়া গরীব মানুষদের পাশে দাঁড়ানো নয়, বরং সরকার বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদেরকে গ্রেফতার ও তাদের ওপর জুলুম নির্যাতন চালাতেই ব্যস্ত হয়ে পড়েছে। দেশের অসহায় মানুষের মধ্যে বিরাজমান হাহাকার অবস্থায় তাদের পাশে না দাঁড়িয়ে বরং বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে সরকার হিং¯্রতার পথ অবলম্বন করছে। আর এ কারণেই সরকারী মদদে আইন শৃঙ্খলা বাহিনী বিরোধী দল দমনের লক্ষ্যে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার ও তাদের ওপর জুলুম নির্যাতন চালানোর অমানবিক খেলায় মাতোয়ারা হয়ে উঠেছে। গাইবান্ধা জেলা বিএনপি’র সহ-সভাপতি ও গোবিন্দগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি ফারুক আহমেদকে গতকাল ইফতার পূর্বসময়ে গ্রেফতার সরকারের জুলুম নির্যাতনেরই নিরবচ্ছিন্ন অংশ।

বিএনপির মহাসচিব বলেন আমি ফারুক আহমেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার নি:শর্ত মুক্তির জোর দাবি করছি।”

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ