শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

কুড়িগ্রামে সরকারি কর্মকর্তাদের প্রতিবাদ সমাবেশ

mm
রাকিবুল হাসান কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ১২ ডিসেম্বর, ২০২০
  • ৫৮বার পঠিত



‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এই স্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে কুড়িগ্রাম জেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রতিবাদ সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করেছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ শেখ রাসেল পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এ সময় বক্তব্য রাখেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিজ্ঞ নারী ও শিশু জজ অম্লান কুসুম বিষ্ণু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সুজাউদ্দৌলা, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ মীর্জা নাসির উদ্দিন, খামারবাড়ির উপ-পরিচালক মঞ্জুরুল হক, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মাসুদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, বিচার বিভাগসহ সরকারি পর্যায়ের সকল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, জাতির পিতার মর্যাদা রক্ষা করা শুধু সাংবিধানিক বিধিবিধান নয়। বঙ্গবন্ধু সার্বজনীন। তিনি কোন দল বা গোষ্ঠীর নন। তিনি বাঙালি জাতির সত্তা। তাকে আঘাত করা মানে সংবিধানকে আঘাত করা। বাঙালি জাতির চেতনাকে অপমান করা। বঙ্গবন্ধুকে রাজনৈতিকভাবে ব্যবহার না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash