শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির ১১তম নির্বাচনে সভাপতি আজম সম্পাদক ফরিদ

mm
সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় মঙ্গলবার ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৫৬বার পঠিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি:

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড’র ১১তম ব্যবস্থাপনা পরিষদ নির্বাচনে হাজী মো: আজম খান চৌধুরী সভাপতি এবং শাওন ফরিদ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৫ডিসেম্বর)সকাল ৮টা থেকে রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নিজস্ব কার্যালয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

রাত ৮টা ১০মিনিটে নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে হাজী মো: আজম খান চৌধুরী(চেয়ার) মার্কায় ২১১ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী মো: আনোয়ার মিয়া বানু(হারিকেন) মার্কায় পেয়েছেন ১৪৫ভোট এবং হাজী মো: আবু ইউসুফ ভূইয়া(বাইসাইকেল) মার্কায় পেয়েছেন ৩১ভোট।

সহ-সভাপতি পদে মো: আনোয়ার খান(রিক্সা) মার্কায় ২২১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী হাবিবুর রহমান চৌধুরী(হরিণ) মার্কায় পেয়েছেন ১৬৪ ভোট।

সাধারন সম্পাদক পদে শাওন ফরিদ(আনারস) মার্কায় ২২৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মো: শহিদুল্লাহ (দেওয়াল ঘড়ি) পেয়েছেন১৫৩ভোট।
সহ-সাধারন সম্পাদক পদে হাজী মো: বখতেয়ার হোসেন মুরাদ(বৈদ্যুতিক পাখা) মার্কায় ১৮১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর মোহাম্মদ (ফুটবল) মার্কায় পেয়েছেন ১২৮ভোট এবং মো: জহির আলম(টেলিভিশন) মার্কায় ৭৫ ভোট পেয়েছেন।

অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে মো: শহীদুল্লাহ কাজল (শাপলা ফুল) মার্কায় ২৩১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বখতেয়ার উদ্দিন চৌধুরী(তালা চাবি) মার্কায় পেয়েছেন ১৫৪ভোট।

সমাজ সেবা ও উন্নয়ন সম্পাদক পদে মো: লোকমান হাকিম হীরা (চশমা) মার্কায় ২৫১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: জহির উদ্দিন তালুকদার(টেবিল) মার্কায় পেয়েছেন ১৩৯ভোট।

তথ্য ও প্রচার সম্পাদক পদে মো: নুরুল ইসলাম(বই) মার্কায় ১৯৯ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: জসিম উদ্দিন (টেলিফোন) মার্কায় পেয়েছেন ১৮৮ভোট।

দপ্তর সম্পাদক পদে মানিক রতন নাথ(তারা) মার্কায় ১৮২ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহেদুল ইসলাম তালুকদার (মাছ) মার্কায় পেয়েছেন ১২০ভোট এবং মো: আব্দুল মোনাফ(দোয়েল পাখি) মার্কায় ৮১ভোট পেয়েছেন।

অন্যদিকে, কার্য্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন অর্পন সাহা(মোরগ) মার্কায় ২১০ভোট, মো: মোজাহেরুল ইসলাম ওয়াসিম(আম) মার্কায় ২০৯ভোট, মো: আরফান আলী (প্রজাপতি) মার্কায় ১৮৬ভোট, মো: আলমগীর(গরুর গাড়ী) মার্কায় ১৭৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর হোসেন রানা(কলসি) মার্কায় পেয়েছেন ১৭৮ভোট, মো: ইকবাল আহম্মেদ(চাকা) মার্কায় পেয়েছেন ১৪৮ভোট ও মো: খোরশেদ(বালতি) মার্কায় ১২০ভোট পেয়েছেন।

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ি সমবায় সমিতি লিমিটেড’র ১১তম ব্যবস্থাপনা পরিষদের সভাপতি হিসেবে উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ সেলিম ও সদস্য হিসেবে মো: জমির উদ্দিন এবং হাজী মো: আবদুল জব্বার দায়িত্ব পালন করেন।

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ি সমবায় সমিতি লিমিটেড’র ১১তম ব্যবস্থাপনা পরিষদের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামীলীগ ও জেলা বিএনপির নেতা-কর্মীরা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash