রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

কালকিনিতে ডাকাত দলের কাছ থেকে ৯টি গরু উদ্ধার করলেন থানা পুলিশ

mm
সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় বুধবার ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৭০বার পঠিত

হাওলাদার মোঃ রাশেদ রায়হান (মাদারীপুর)প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভুরঘাটা) থেকে ট্রাকভর্তি ৯টি গরু ডাকাতদলের কাছ থেকে উদ্ধার করেছে টহলরত থানা পুলিশ। এদিকে ডাকাতদের হামলায় গরুর মালিকসহ ৩ জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। আজ বুধবার ভোররাতে এ গরুগুলো উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও ভূক্তভোগী সুত্রে জানাগেছে,শরিয়াতপুর জেলার জাজিরা উপজেলার বালিয়াকান্দি গ্রামের সিদ্দিক আলীর ছেলে গরু ব্যবসায়ী কুদ্দুস জমাদ্দার পাবনা জেলার ওরনখোলা হাট থেকে ৯টি ষাড় গরু ক্রয় করে রাতে ট্রাক ভরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে আসেন। কিন্তু পথিমধ্যে শিবচর উপজেলার পাচ্চর নামকস্থানে পৌছলে ৮/১০ জনের একটি মুখোশধারী ডাকাতদল গরুর ট্রাক থামিয়ে রেখে ট্রাকে থাকা গুরু ব্যবসায়ী কুদ্দুস জমাদ্দার(৪৫), জাফর বেপারী(২০) ও আলগীর জমাদ্দারকে(৪০) পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখে। পরে গভীর রাতে ডাকাতদল গরু ভর্তি ট্রাকসহ চালিয়ে বরিশালের দিকে রওনা দেয়। এসময় পৌর এলাকার ভুরঘাটা বাসষ্টান্ডে টহলরত থাকা কালকিনি থানার এএসআই মোঃ জাকির, পুলিশ সদস্য সোহেল রানা ও আমজাদ মিলে ট্রাকভর্তি গুরু থামিয়ে রাখে। এসময় ট্রাকে থাকা সকল ডাকাত সদস্যরা ট্রাক থেকে লাফিয়ে পালিয়ে যায়। এবং পুলিশের উপর হামলার চেষ্টা চালায়। পরে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধার নেতৃতে সঙ্গীয় ফোর্স নিয়ে ট্রাক ভর্তি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

আহত গরু ব্যবসায়ী কুদ্দুস জমাদ্দার বলেন, ডাকাতরা প্রথমে আমাদের তিনজনকে পিটিয়ে আহত করে। তারপর আমাদের গরু ট্রাকসহ নিয়ে যায়। পরে কালকিনি থানা পুলিশের সহযোগীতায় গরু উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, আমাদের থানার টহলরত পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে গরুগুলোকে উদ্ধার করেছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..