শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০৫ অপরাহ্ন

খানসামায় শীতার্তদের মধ্যে হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট এর শীতবস্ত্র বিতরণ

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১৬৯বার পঠিত

মহান বিজয় দিবস এবং মুজিব শতবর্ষে দিনাজপুরের খানসামায় হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট দুস্থ শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।

দিনাজপুরের আইনজীবী সমিতির সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট দিনাজপুরের খানসামায় শনিবার দুস্থ শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করেছেন। বিকেলে খানসামার বিভিন্ন পাড়ায় এসব কম্বল বিতরণ করা হয়।

খানসামার মানুষ কম্বল পেয়ে বলেন, শীতের যে কাপড় ছিল তা দিয়ে রাতের বেলা পরিবারের সবার শীত কাটত না। এখন এই কম্বল পেয়ে ভালো হলো। সবাই মিলে আরাম করে থাকা যাবে। গরিবদের জন্য সবাই যদি এভাবে এগিয়ে আসত, তাহলে কাউকে কষ্ট করতে হতো না।

কম্বল বিতরন কালে সেখানে উপস্থিত ছিলেন, মাইফ্রেস ওয়াটার টেকনোলজির পরিচালক লিয়ন চৌধুরী, অধ্যক্ষ মোনায়েম খান, দিনাজপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিমন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ছাত্রলীগ নেতা গোলাম রাব্বি ডলার সহ আরো অনেকে।

দিনাজপুর আইনজীবী সমিতির সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট বলেন, শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা শীতবস্ত্র বিতরণ করেছি। মহান বিজয় দিবস এবং মুজিব শতবর্ষকে সামনে রেখে আমরা সবাই অসহায় মানুষদের পাশে দাড়াবো এই হোক আমাদের অঙ্গীকার। আশা করছি সকল সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনগুলো সহযোগিতার মনোভাব নিয়ে তাদের পাশে দাড়াবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash