সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড সহ সম্মাননা সনদ পেলেন আঃ মালেক মন্ডল

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬৪বার পঠিত

“বিজয়ের ৪৯ বছরে আমাদের প্রাপ্তি ও প্রত্যাশা”
শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন স্বনামধন্য “বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন” । ঢাকায় ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তন এঅনুষ্ঠানের আয়োজন করা হয়।

চেয়ারম্যান পিস ফাউন্ডেশন, উপদেষ্টা বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন বঙ্গরত্ন বীর মুক্তিযোদ্ধা ইন্জিঃ আবুল হোসেনের সভাপতিত্বে
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চ্যান্সেলর, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রফেসর ড.কামাল উদ্দিন আহমেদ।
প্রধান আলোচক হিসেবে ছিলেন, সাবেক ডিআইজি,বাংলাদেশ পুলিশবীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন।

উদ্বোধক এডিশন্যাল এস,পি,আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার কবি মোঃ নুরুল ইসলাম বিপিএম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয় পীরজাদা শহিদুল হারুন। নির্বাহী পরিচালক গণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ মোঃ আবদুস সাত্তার ভূইয়া।
সাবেক উপকর কমিশনার ও বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ মির্জা শরিফুল আলম। আরো উপস্থিত ছিলেন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে
প্রমথ শ্রেণীর সমাজ সেবায় সারা বাংলাদেশের ৩৭ জনের মধ্যে দিনাজপুর বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়ন সমাজসেবায় মোঃ আঃ মালেক মন্ডল শ্রেষ্ঠ সমাজ সেবক ও আগামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড সহ সম্মাননা সনদ পেলেন।

এবিষয়ে আঃ মালেক মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আরও অধিকতর সেবা দানের উদ্দেশ্যে সমাজ সেবা মূলক প্রতি:নিয়ত কাজ করে যাচ্ছি। সর্বশেষ আমি ভবিষ্যতে নির্ভরযোগ্য, সু-সংগঠিতভাবে সামাজিক, ধার্মিক ও উন্নয়ন মুলক কাজে আরো ভাল ভাবে এগিয়ে যাওয়ার জন্য সকলের কাছে সার্বিক দোয়া কামনা করছি।

আঃ মালেক মন্ডল সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাঁকে একজন মানবদরদী মহতী মানুষের উচ্চতায় সমাসীন করেছে। এই স্মিত হাস্যোজ্জল মানুষটি অলস বসে থাকতে চান না। তিনি এলাকার দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নে বিভিন্নভাবে সহযোগিতা করেই চলেছেন।মালেক মন্ডল আরো বলেন,আঃ মালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,ইতি পূর্বে সামর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি (এমপি) শিবলী সাদিক মহদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম (রাজু) মামা’ র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতায় মানবিক কার্যক্রম গুলি করেছি ও চলোমান রেখেছি বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..