মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যাসহ ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ২২ ডিসেম্বর, ২০২০
  • ৬৮বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিমুল মিয়া (২৫) নামে এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলপুকুরিয়া বাজার থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই রায়হান আলী বাদী হয়ে পাশ্ববর্তী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলামসহ ১৩ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানা ও মৃতের স্বজনদের সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার পর উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের ফুলপুকুরিয়া বাজারের পাশে নেংরাবাজার সংলগ্ন একটি বাগানের মধ্যে এক যুবকের বস্তাবন্দী লাশ স্থানীয়রা দেখতে পেয়ে গোবিন্দগঞ্জ থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত শিমুল বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের বিহার মোল্লাপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, সোমবার সন্ধ্যার পর উক্ত স্থান থেকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। মঙ্গলবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ১৩ জনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash