মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

গাইবান্ধায় আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ২২ ডিসেম্বর, ২০২০
  • ৪৪বার পঠিত


বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের রংপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, দেশে একটি কুচক্রি মহল ধর্মের নামে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে এ ষড়যন্ত্রের বিষয়ে দেশের জনগণ সচেতন রয়েছে। তিনি দলীয় নেতাকর্মীদের আরো বেশী সজাগ হওয়ার পাশাপাশি ষরযন্ত্রকারীদের সকল ষরযন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে সংগঠনের স্বার্থে, দেশ ও জনগণের স্বার্থে, দেশের চলমান উন্নয়ন বাস্তবায়ন করতে।

২২ ডিসেম্বর মঙ্গলবার গাইবান্ধা সদরের এসকেএস ইন-এ গাইবান্ধা জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, মূলত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির নেতৃত্বে সরকারের চলমান উন্নয়ন কার্যক্রম দেখে ঈর্ষান্বিত হয়ে পরাজিত অপশক্তি ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন। তারা মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। প্রকৃত পক্ষে তারা ইসলাম ধর্মের কল্যাণ চান না। তাদের সম্পর্কে ধর্মপ্রাণ মুসলমানদের সজাগ করতে সংগঠনের নেতাকর্মীদের দেশব্যাপী জনসচেতনতা বৃদ্ধিকল্পে কার্যক্রম পরিচালনা করতে হবে ।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুলতান আলী মণ্ডলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন-সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুতফা ডালিয়া, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগ সাধারণ সম্পাদক এমপি অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মণ্ডল, গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যান শাহ সারওয়ার কবীর, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম পারভেজ সেলিম, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ আকন্দ, সাদুল্লাপুর উপজেলা পরিষদ সদস্য শাহরিয়ার খান বিপ্লব, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, গাইবান্ধা পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থী এ্যাড.শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকার, সুন্দরগঞ্জ পৌর নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পিয়ারুল ইসলাম, পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদ হাসান রিপনসহ অন্যান্য উপজেলার ও জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash