রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৫২ অপরাহ্ন

হাসিতেই চলছে নৌকার ভোট সংগ্রহের প্রচারণা

mm
মোহাম্মদ ছালাহ্ উদ্দিন উজ্জ্বল গফরগাঁও ময়মনসিংহ
  • আপডেট সময় বুধবার ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৮৫বার পঠিত

ময়মনসিংহের গফরগাঁও পৌর নির্বাচন ২৮ শে ডিসেম্বর২০২০। গফরগাঁও পৌরসভার পৌরমেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক মেয়র ইকবাল হোসেন সুমন ও বি এন পির দলীয় মনোনয়ন পেয়েছেন শাহ আব্দুল্লাহ আল মামুন। চলছে গণতন্ত্রের রূপরেখা নিয়ে প্রচার প্রচারণার কাজ, লিফলেট, পোস্টারিং, মাইকিং দিয়ে ।

প্রার্থী আলহাজ্ব ইকবাল হোসেন সুমন তার নেতাকর্মী নিয়ে মাঠে সোচ্চার হয়ে জনগণের দ্বারপ্রান্তে ছুটে চলেছেন নিজেকে বিজয়ি করতে এবং ভোটারদেরকে ভোটকেন্দ্রে নির্বিঘ্নে আহ্বান করেছেন কেন্দ্রে আসতে এবং মোড়ে মোড়ে চায়ের দোকানে বাজারে অলিতে গলিতে সবাইকে ডিজিটাল পদ্ধতিতে ইভিএম এর মাঝে কিভাবে ভোট প্রদান করতে হবে তার জন্য কলাকৌশল দেখিয়ে দিচ্ছেন তারা যেন সহজেই ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

ভোটারের ভোট দানে উৎসাহিত করার জন্য পিছিয়ে নেই প্রার্থী এসএম ইকবাল হোসেন সুমন এর সহধর্মিনীও তিনি তার দলীয় নেত্রী দের কে নিয়ে অলিতে গলিতে ছুটে চলেছেন হাসিমুখে ভোট গ্রহণে। ৫নং ওয়ার্ডের মরিয়ম নেসা(৭০) একজন বৃদ্ধা বলেন আমরা বাবা সুমন কেই ভোটটা দেবো তার কাছে আমরা নিজেরাই যাইতাম পারি কোন নেতা ধইরা যান লাগেনা।

মেয়র প্রার্থীর সহধর্মিনী কে বলেন মায়া তোমার আয়তে অইব না। তুমি আইছোতো তোমার হাসি পাইয়া আমি খুশি দোয়া করি বাবা সুমন এবারেও মেয়র হইবো। ৯টি ওয়ার্ড জরিপে প্রতীয়মান হচ্ছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অনেক অংশে এগিয়ে আছে।  

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash