সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদের হিসাব সহকারীকে লাঞ্চিত, দোষীর শাস্তির দাবিতে কর্মবিরতি

mm
মেহেদি হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৪২বার পঠিত


দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মেহেদী হাসানকে লাঞ্চিত করার প্রতিবাদে,দোষীর শাস্তির দাবিতে কর্মবিরতি করেছেন ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারীগণ।

গত ২৩ ডিসেম্বর বুধবার উপজেলার শিবনগর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে ওইদিন রাতে হিসাব সহকারী মেহেদী হাসান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শিবনগর ইউনিয়ন পরিষদ চত্বরে কর্ম বিরতি শুরু করেন তারা।

দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাগেছে, শিবনগর ইউনিয়ন পরিষদে গিয়ে ওই এলাকার রেজাউল করিমের ছেলে রিপন হোসেন(৩২), দিনাজপুর জেলা প্রশাসককে নিয়ে কটুক্তি ও রাষ্ট্র বিরোধী কথা বলে। এতে ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মেহেদী হাসান প্রতিবাদ করলে, রিপন হোসেন তাকে অকথ্য ভাষায় গালীগালাজ করে এবং শারিরিক ভাবে লাঞ্চিত করে। এ ঘটনায় হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মেহেদী হাসান বাদী হয়ে ওই দিন রাতে ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর মেহেদী হাসান বলেন, আমাকে অন্যায় ভাবে অফিস চলাকালিন সময়ে লাঞ্চিত করা হয়েছে। এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সেই সাথে ওই দোষী ব্যাক্তির বিরুদ্ধে আইন গত ব্যাবস্থা গ্রহনের জোর দাবী জানাচ্ছি,দাবী পুরন না হওয়া পর্যন্ত কর্মবিরতি অব্যাহত থাকবে।

শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুরশিদ চৌধুরী বিপ্লব জানান, বিষটি নিয়ে তিনিও তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কর্মবিরতিতে একাত্বতা ঘোষোনা করে দোষী ব্যাক্তির শাস্তীর দাবী জানান।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলাম বলেন,অভিযোগ পেয়েছি,বাদীকে মামলা করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। মামলা হলে ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash