বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:০৮ অপরাহ্ন

দিনাজপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে আহম্মেদ শফি রুবেলের উঠান বৈঠক

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৭১বার পঠিত

আসন্ন দিনাজপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ২৬ শে ডিসেম্বর রবিবার শহরের ৮ নং ওয়ার্ডের নিমনগর বালুবাড়ী ফরিদপুর গোরস্থান সংলগ্ন এলাকায় মেয়র প্রার্থী আহম্মেদ শফি রুবেলের বিশাল উঠান বৈঠক ও নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

প্রায় দীর্ঘদিন যাবত আহম্মেদ শফি রুবেল পৌরসভার বিভিন্ন এলাকায় তার নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছেন। তিনি আগামী ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বিগত দিনে গরীব দুঃখীদের আর্থিক সহায়তা, জনসচেতনতায় ব্যাপক ভূমিকা পালন করেন।

এছাড়া পৌরবাসী সহ স্থানীয় তরুন যুব-সমাজের কাছে তিনি ব্যাপক জনপ্রিয় হিসেবে পরিচিত মুখ।

এসময় সকলের কাছে দোয়া চেয়ে তিনি বলেন, “আমি আপনাদের সন্তান, আপনাদের সেবা করার সুযোগ চাই। বিগত দিনগুলোতে আমি আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব, আপনাদের পরামর্শে আমি সব সময় চলেছি। আমাকে মেয়র নির্বাচিত করলে আমি সব সময় আপনাদের পাশে থাকব। এলাকার উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকব। আমি আপনাদের সন্তান, এই দিনাজপুরের মাটিতেই আমার জন্ম, যারা উড়ে এসে জুড়ে বসে তাদের নির্বাচিত করে নিজেদের যে ক্ষতি করেছেন, একই ভুল বারবার করা যাবে না। পৌরবাসীর উন্নয়নের স্বার্থে আমি আপনাদের সাথে থাকতে চাই। তৃনমূল নেতাকর্মী প্রবাসীদের নিয়ে একটি মডেল পৌরসভা গঠন করতে চাই”।

এসময় উঠান বৈঠকে স্থানীয় এলাকার মোহাম্মদ শুকুর আলীর সভাপতিত্বে স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন আব্দুস সালাম, জাতীয় পার্টির অন্যতম মো: শফিক আহমেদ, নেত্রি শিল্পী আহমেদ, সঞ্চালনার দায়িত্ব পালন করেন আক্তারুজ্জামান তুহিন, উপস্থিত ছিলেন আনিসুজ্জামান মিলন, নাসিম খান পিরু, শামসুল হক।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..