সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:২৩ অপরাহ্ন

দিওড় ইউনিয়নে শীতার্তদের কম্বল দিলেন সমাজসেবক আঃ মালেক মন্ডল

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৩০বার পঠিত

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নের বাড়ি-বাড়ি, গ্রামে গ্রামে, পাড়া-মহল্লায়, হাট-বাজারে মাস্ক এবং কম্বল বিতরণ করেন আঃ মালেক মন্ডল।

আসছে শীতকাল আর এই শীতের আগমনীতে করোনা ঝুঁকি কমাতে দিনে মাস্ক বিতরন করছেন আঃ মালেক মন্ডল।
সন্ধ্যা হলেই নামছে শীত, বইছে শীতল হাওয়া। রাত যত গভীর হয়, শীতের প্রকোপও ততই বাড়তে থাকে। এতে অধিক কষ্টে রাত যাপন করেন ছিন্নমূল সাধারণ মানুষেরা আর এসব ছিন্নমূল দুস্থ্য শীতার্ত মানুষদের পাশে গিয়ে আঃ মালেক মন্ডল নিজস্ব তহবিল থেকে কম্বল কিনে তাদের গায়ে এই কম্বল জড়িয়ে দিচ্ছেন। শীতে যেন কোন ছিন্নমূল মানুষ কষ্ট না পান সে ব্যাপারে সর্বদা সবার পাশে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

তিনি আরো জানান, পুরো শীত জুড়েই এমন মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে। তিনি বলেন, “আমি আমার অভিভাবক জনাব শিবলী সাদিক এমপি মহোদয় ও আমার মাথার তাজ আমার বটগাছ হয়ে যিনি আমাকে ছায়া দিচ্ছেন সেই মাটি ও মানুষের নেতা বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জনাব খায়রুল আলম রাজু মামার দিক নির্দেশনায় আমি আমার নিজস্ব অর্থায়নে সামর্থ অনুযায়ী যতটুকু পারছি সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। ভবিষ্যতেও যেন আরো বেশি বেশি সেবা সহযোগিতা করতে পারি এই মর্মে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী”।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash