বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

রূপগঞ্জে তারুণ্যের বিজ্ঞান স্কুলভিত্তিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশক
  • আপডেট টাইম : রবিবার ১৫ মার্চ, ২০২০
  • ৩৮বার

রূপগঞ্জ (প্রতিদিন বার্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলায় মেধাবী, শিক্ষিত তরুণ-যুবকদের সংগঠন তারুণ্যের বিজ্ঞানের মাধ্যমিক স্কুলভিত্তিক কুইজ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ মার্চ) সকালে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় রূপগঞ্জ উপজেলার ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষনা করেন রূপগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও সমাজসেবক রিটন প্রধান ।  

রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন ভুঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন, সলিমউদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম, ২৩ নং পিতলগঞ্জ ব্রাহ্মনখালী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুঞ্জুরুল ইসলাম, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন, মেডিকেলের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম, ইউনেস্কো ক্লাবের রুপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডাঃ মোনতাসির আহমেদ, সমাজসেবক ও ব্যবসায়ী বাবুল হোসেন, সাংবাদিক মাহবুব আলম প্রিয় প্রমুখ।

কুইজ অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তৃতা রাখেন- বাংলাদেশ ইসলামিক ইউনিভারসিটির ফাউন্ডার ট্রাস্টি, ফরমার ট্রেজারার এন্ড ডিরেক্টর প্রফেসর ডঃ শাহ্‌ আলম ।

কুইজ প্রতিযোগিতায় ২০ টি মাধ্যমিক স্কুলের মধ্যে জনতা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও দাউদপুর পুটিনা উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয় এবং জনতা উচ্চ বিদ্যালয়ে রাফিয়া খান (দশম শ্রেণী) সর্বাধিক ৩৭ টি প্রশ্নের উত্তর দিয়ে সেরা প্রতিযোগী নির্বাচিত হয়। পরে সম্মানিত অতিথিরা কুইজ বিজয়ী দল, রানার্স আপ দল, সেরা প্রতিযোগী এবং অংশগ্রহণকারী সকল প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ