সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় বিএনপির আল মামুন কাটাখালিতে আ’লীগের আব্বাস আলী বিজয়ী

mm
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় সোমবার ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৯৬বার পঠিত

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পুঠিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী আল মামুন খান ৫৯২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ও বর্তমান মেয়র রবিউল ইসলাম রবি ৫১৬০ টি ভোট পেয়েছেন। বিএনপির প্রার্থী আল মামুন খান মাত্র ৭৬০ টি ভোট বেশী পেয়ে জয় লাভ করেছেন। এছাড়াও স্বতন্ত্রপ্রার্থী গোলাম আজম নয়ন পেয়েছেন ১১৭৪ টি ভোট।

অপর দিকে পবা উপজেলার কাটাখালি পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও পৌরসভার বর্তমান মেয়র আব্বাস আলী ১৬ হাজার ১৬৫ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জামায়াতের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক মাজেদুর রহমান ৮৫৬ টি ভোট পয়েছেন। বিএনপির প্রার্থী অধ্যাপক সিরাজুল ইসলাম ৭৩ ভোট ও স্বতন্ত্রপ্রার্থী আবু সামা ৪৭ ও খোকনুজ্জামান মাসুদ ৭২ ভোট পেয়েছেন।

ভোটের এসব ফলাফল সরকারী ভাবে পাওয়া যায়নি মনোনীত প্রার্থীদের এজেন্ট হতে এসব খবার পাওয়া গেছে। রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মো: সাইফুল ইসলাম বলেন, পুঠিয়া পৌরসভার বিএনপির প্রার্থী ৫৯২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং পবার কাটাখালি পৌরসভার ফল এখনো সম্পন্ন পাওয়া যায়নি তবে আওয়ামীলীগের প্রার্থী অনেক ভোটের ব্যবধানে এগিয়ে আছেন বলে জেনেছি। ফলাফল পেলেই জানিয়ে দেবো বলে জানান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash