• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

রাজশাহীর মোহনপুরে সাবেক ইউপি চেয়ারম্যান লতিফের খাদ্য সামগ্রী বিতরণ

mm
প্রকাশক
  • আপডেট টাইম : রবিবার ১০ মে, ২০২০
  • ৪১বার

 

মোহাম্মদ আলী রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর উপজেলায় করোনা সংক্রমণরোধে ঘরবন্দী ২২০ জনে অসহায় দরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ করেছেন জানাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ আঃ লতিফ।

রোববার সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার জাহানাবাদ ইউনিয়নের আরিচামোড় সংলগ্ন বাদে হাজরাপাড়া সানরাইজ কে,জি স্কুল ও মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব চাল বিতরণ করা হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আঃ লতিফ বলেন, করোনার শুরু থেকেই সাধারণ মানুষ কর্মহীন হয়ে ঘরে অবস্থান করছে। সরকারি, বেসরকারিভাবে ত্রাণ বিততরণ চলছে যা প্রয়োজনের তুলনায় অতি সামান্য। সাধারণ দিনমজুর হত দরিদ্র ও মধ্যবিত্তরা করোনা মহামারিতে দিনের পর দিন ঘরে থাকায় তাদের পরিবারে খাদ্য সংকট দেখা দিয়েছে। করোনায় ঘরবন্দি অসহায় কর্মহীন মানুষের বিপদে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্দ্যেগে আমার নির্বাচনী এলাকার ২২০ জনের মাঝে সামান্য হলেও খাদ্য সহায়তা দিয়েছি। সমাজের সকল বিত্তবানদের প্রতি আমার অনুরোধ করোনা সংক্রমণ রোধে ঘরবন্দী মানুষরা খুবই বিপদে আছে। যার যার অবস্থান থেকে আপনারা নিজ নিজ এলাকার মানুষকে খাদ্য ও টাকা পয়সা দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আপনার একটু সহযোগিতা পেলে তাদের মুখে হাসি ফুটবে। আমরা আমাদের সাধ্যমত গরীব মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি এবং ভবিষ্যতেও এই কাজ অবহ্যত থাকবে বলে জানান।

এই সময় উপস্থিত ছিলেন মোহনপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেলসহ অত্র ইউনিয়নের নেতৃবৃন্দগন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ