মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩৮বার পঠিত


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি আজ। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইলফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দূনীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফালন আর সহিংস রাজনীতির অন্ধকার কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ। একারণে ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস পালন করেন বাংলাদেশ অাওয়ামীলীগ।

এ উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের অায়োজনে গণতন্ত্রের বিজয় দিবস পালিত হয়েছে। ৩০ ডিসেম্বর বুধবার বিকেল ৩ টায় দিবসটি উপলক্ষে এক বিশাল অানন্দ র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌমাথা মোড়ে অালোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অাবু বকর প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক অাজাদুল ইসলাম, জাহাঙ্গীর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ফিরোজ কবির সুমন, সদস্য ও উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত প্রমুখ। এসময় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ জনসাধারণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash