বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি পুনর্গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১২৫বার পঠিত

দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্র লীগের নবগঠিত কমিটির যুগ্ন আহ্বায়ক আবু নাসের সরকারকে বহিষ্কার ও আহ্বায়ক কমিটি পুনর্গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার পাকেরহাটে, উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দের আয়োজনে পাকেরহাটস্থ দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শাপলা চত্বরের সামনে শেষ হয়।

এরপর আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্র লীগের যুগ্ন আহ্বায়ক উজ্জল রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহ্বায়ক রেজাউল করিম, ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম, খানসামা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি সুশান্ত মহন্ত, গোয়ালডিহি ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সদ্য পদত্যাগকারী ছাত্রনেতা সবুজ ইসলাম, মির্জা মান্নু, আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সদস্য সুমন শাহ ও অত্র ইউপির ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদ শাহসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহ্বায়ক রেজাউল করিম তার বক্তব্যে বলেন, নবগঠিত আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানাতে পারলামনা। কারন এই কমিটিতে রাতের আঁধারে ছাত্র দলের নেতা আবু নাসের সরকারকে যুগ্ন আহ্বায়ক করা হয়েছে। তাকে বহিস্কার করে বিভিন্ন ইউনিটের ত্যাগী ও পরিশ্রমী নেতাদের আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করে তা পুনর্গঠনের দাবি জানাচ্ছি। এই দাবি যদি অনতিবিলম্বে না মানা হয় তাহলে আরো কঠোর কর্মসূচি গ্রহন করা হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..