বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

পুঠিয়ার বানেশ্বরে ঈদের কেনা-কাটায় ক্রেতাদের উপচে পড়া ভিড়; স্বাস্থ্য বিধি না মানার হিরিক

mm
প্রকাশক
  • আপডেট টাইম : সোমবার ১১ মে, ২০২০
  • ৫৬০বার

মোহাম্মদ আলী, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর নিষেধাজ্ঞা শিথিল করে খুলে দেয়া হয়েছে দোকাপাট ও মার্কেট। দীর্ঘদিন দোকানপাঠ বন্ধ থাকা ও ঈদের কেনা-কাটা করতে দোকানে দোকোনে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। কিন্তু স্বাস্থ্য বিধির বিষয়টি ছিল একে বারেই নড়বড়ে।

গত ৮ মে জেলা প্রশাসকের কার্যালয় রাজশাহী থেকে এক বিশেষ বিজ্ঞপ্তির
মাধ্যমে দোকানপাঠ, বিপনি বিতান, শপিংমল খোলার নির্দেশনা জারি করেন। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্দেশনা মেনে দোকানপাঠ ও মার্কেট খোলার কথা বলেন।
কিন্তু সোমবার দ্বিতীয় দিনও কোন দোকান ও মার্কেটে নির্দেশনা মানতে পারেননি দোকানীরা। তবে, কিছু সংখ্যক দোকান মালিক ও দোকানের কর্মচারীদেরকে মাস্ক ও হ্যান্ডগ্লভস পরতে দেখা গেছে। কিন্তু দুই চারটা দোকানে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করাতে দেখা গেলেও সামনে সতর্কীকরণ ব্যানার ছিলো না কোন দোকানেই। বিক্রেতা ও ক্রেতাদের মধ্যে কোন ধরনের সামাজিক দূরত্ব রাখতেও দেখা যায়নি। একে অপরের গায়ে গা লাগিয়ে কেনাকাটা করছেন।
১০ মে রবিবার সকাল ১০টা থেকে দোকানপাট খুলবে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকেই সকাল ৯টা না বাজতেই উপজেলার বানেশ্বরে দোকানপাটের সামনে জড়ো হতে থাকে ক্রেতারা। সকাল ১০টার দিকে বানেশ্বর হাটের মধ্যে নিজা বাজারে কাপড়ের দোকানের সামনের প্রধান সড়কে রীতিমতো জ্যামের সৃষ্টি হয় মানুষের ভিড়ে তবে বেশির ভাগ ক্রেতায় মহিলা।
এ নিয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: ওলিউজ্জামান বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে নির্দিষ্ট সময়ের জন্য সকল ধরনের দোকানপাট ও মার্কেট খোলা যাবে। যদি কেউ নির্দেশনা না মানে তবে, ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ