বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

কুড়িগ্রাম এসপি’র কচাকাটা থানা পরিদর্শন

mm
রাকিবুল হাসান,,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২ জানুয়ারী, ২০২১
  • ৪৯বার পঠিত

কুড়িগ্রামের প্রথম নারী পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বেগম কচাকাটা থানা পরিূর্শন করে কেদার ইউনিয়ন বাজারে সিসি ক্যামরার উদ্বোধন ও বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় তিনি থানাগুলোকে জনবান্ধব করার কথা বলেন।

শনিবার (০২ জানুযারী) দুপুড়ে সৈয়দা জান্নাত আরা কুড়িগ্রাম কচাকাটা থানা পরিদর্শন করেন।কচাকাটা থানার অফিসার ইনচার্জ সহ সকল অফিসার ও ফোর্সকে জনবান্ধব করার দিক নির্দেশনা প্রদান করেন।কচাকাটা থানার সার্বিক আইন -শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নির্দেশনা দেন। এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম (অপরাধ ও প্রশাসন) মোঃ রুহুল আমিন। এরপর তিনি নাগেশ্বরীর প্রত্যন্ত অঞ্চল কেদার ইউনিয়নের কচাকাটা বাজার এবং সবেদের মোড় এলাকায় সিসি ক্যামেরা উদ্বোধন করেন। পরে কচাকাটা থানা ও কেদার ইউনিয়ন পরিষদের আয়োজনে চেয়াম্যান মাহাবুবুর রহমানের সভাপতিত্বে বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতির বক্তব্য দেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শওকত আলী,কচাকাটা থানার ওসি মাহবুব আলম । অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কচাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আউয়াল সরকার, কচাকাটা বণিক সমিতির সভাপতি ডাঃ মাহমুদ হোসাইন বাবুল প্রমূখ।

কেদার ইউনিয়ন পরিষদের অর্থায়নে ১৮টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়। এই সিসি ক্যামেরা স্থাপনের মধ্য দিয়ে এলাকায় অপরাধ প্রবণতা রোধ হবে এবং অপরাধ সংঘটিত হলে অপরাধী দ্রুত শনাক্ত করা সম্ভব হবে এমনটা প্রত্যাশা করেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। তিনি মাদক নিয়ন্ত্রনসহ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ কে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..