রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৩১ অপরাহ্ন

উলিপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাই সম্পন্ন

mm
রাকিবুল হাসান কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৩ জানুয়ারী, ২০২১
  • ২১বার পঠিত


কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে ঘোষিত তফশিল মোতাবেক রবিবার (৩ জানুয়ারি) উপজেলা পরিষদ সভা কক্ষে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোননয়পত্র বাছাই সম্পন্ন হয়েছে।

এতে মেয়র পদে যে তিন জন মনোনয়ন দাখিল করেছেন তাদের সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাকিব।

অপরদিকে ১৩ জন সংরক্ষিত কাউন্সিলর ও ৫০ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন। এছাড়া ৭ ও ৮ নং ওয়ার্ডের ১ জন করে সাধারণ কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম ও আবু তালেবের মনোনয়ন ঋণ খেলাপির কারণে অবৈধ ঘোষণা করেছেন তিনি।

এসময় জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার উলিপুর পৌরসভা সাধারণ নির্বাচন মোঃ জাহাঙ্গীর আলম রাকিবসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) নির্ধারিত সময়সীমায় উলিপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব মোঃ মামুন সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র হায়দার আলী মিঞা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ আতাউর রহমান মনোনয়ন দাখিল করেছেন।

সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে ৩ জন, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ৫ জন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থীসহ মোট ১৩ জন প্রার্থী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৮ জন, ৩ নং ওয়ার্ডে ২ জন, ৪ নং ওয়ার্ডে ৪ জন, ৫ নং ওয়ার্ডে ৮ জন, ৬ নং ওয়ার্ডে ৫ জন, ৭ নং ওয়ার্ডে ৬ জন, ৮ নং ওয়ার্ডে ৮ জন, ৯ নং ওয়ার্ডে ৬ জনসহ মোট ৫২ জন তাদের মনোনয়ন দাখিল করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash