রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:২৬ অপরাহ্ন

ধামইরহাটে সর্বজন প্রিয় আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম আর নেই

mm
আবু মুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৩ জানুয়ারী, ২০২১
  • ১৪৯বার পঠিত



নওগাঁর ধামইরহাট পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সর্বজন প্রিয় আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম (৬৫) আর নেই। ইন্নাল্লিাহে—- রাজেউন।

মরহুমের ২য় পুত্র মাহফুজার রহমান পলাশ জানান, গত ৩০ ডিসেম্বর দুপুরে বুকে ব্যথা নিয়ে অসুস্থ্য অবস্থায় ধামইরহাট হাসপাতালে আসলে তিনি ব্রেইন স্ট্রোক করেছেন এমন ধারনায় কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তার মস্তিস্কে রক্তক্ষরন ও ব্রেইনস্ট্রোক ধরা পড়ে। চিকিৎসাধীন অবস্থায় ২ জানুয়ারী দুপুর ৩ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মরহুম রফিকুল ইসলাম ধামইরহাট পৌরসভার বেড়াডাঙ্গা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

তিনি ধামইরহাট পৌর আওয়ামীলীগের ২ নম্বর ওয়ার্ডে নির্বাচিত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করর্ছিলেন। ০৩ জানুয়ারী বেলা ১১ টায় মরহুমের নিজ গ্রাম বেড়ডাঙ্গায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র আমিনুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মঈন উদ্দিন, অধ্যক্ষ ছানাউল্লাহ নূরী, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, থানা বিএনপির সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল, কাউন্সিলার মুক্তাদিরুল হক সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..