রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:০৭ অপরাহ্ন

রাজশাহীর দুর্গাপুরে ছাত্র লীগের নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

mm
মোঃ মাহামুদুল,দূর্গাপুর প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার ৩ জানুয়ারী, ২০২১
  • ৫০বার পঠিত
ছাত্র লীগের নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ ছাত্র লীগের নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

রাজশাহীর দুর্গাপুরে ছাত্র লীগের নেতা আতিকুর রহমান আতিকের নামে সরকারি চাকরি দেওয়ার নাম করে ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে দুর্গাপুর পৌর এলাকার দুর্গাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম জনি, বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানাযায়, পৌর এলাকার আরিফুল ইসলাম (২১)কে বাংলাদেশ সেনাবাহিনীর কম্পিউটার অপারেটর পদে চাকুরি দেওয়ার নাম করে, একই গ্রামের আইয়ুব মোল্লার ছেলে দুর্গাপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ৫০ হাজার টাকা নিজ হাতে গ্রহন করেন। উল্লেখ্য কোম্পানিতে চাকুরির কথা বলে আরিফুল ইসলামকে আতিকুর রহমান আতিক ঢাকায় নিয়ে যায়।

তখন আরিফুল ইসলাম বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করবে না বলে আতিকে কাছ থেকে ৫০ হাজার টাকা ফেরত চাইলে, আতিক টাকা ফেরত দিতে সময় নিয়ে টাকা ফেরত না দিয়ে বিভিন্ন বাহানা করে ঘোরাতে থাকেন। এই ভাবে দেড় বছর অতিবাহিত হওয়ার পরও টাকা পরিশোধ না করে দিব দিচ্ছি বলিয়া টাকা ফেরত না দিয়ে নিজ ক্ষমতার দাপটে টাকা আটকে রাখে, সর্বশেষ দুই সপ্তাহ আগে টাকা চাইতে গেলে টাকা ফেরত না দিয়ে বিভিন্ন ভাবে হুমকি ধমকি প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় দেওয়া টাকা ফেরতের জন্য দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এ ব্যাপারে দুর্গাপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, টাকা দিয়েছে আমি জানি এটা সত্য কিন্ত আমাকে না, ঢাকার কম্পানির ম্যানেজারের কাছে।

অভিযোগ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, থানায় একটি লিখিত অভিযোগ দাখিল হয়েছে। তদন্ত সাপেক্ষে সত্যতা পেলে, প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করা হবে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..