বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

mm
রাকিবুল হাসান,, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ৪ জানুয়ারী, ২০২১
  • ২৩বার পঠিত

নানা আয়োজনের মধ্যদিয়ে কুড়িগ্রামে গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আনুষ্ঠানিক ভাবে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসের সুচনা করা হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশের আয়োজন করে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু, যুবলীগ নেতা রিপন আহমেদ, সাকিব হোসেন সেতু, মাহবুর রশিদ বাবু, মমিনুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সাকিব, ছাত্রলীগ নেতা তৌফিকুল ইসলাম টুটুল, ফাহিম আজাদ, আলামিন আহমেদ শুভ সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সকল ছাত্রলীগ নেতা কর্মীদেরকে দলীয় শুভেচ্ছা ও বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সমাবেশে শেষে শাপলা চত্বরের জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামন থেকে একটি বিশাল বণার্ঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে কলেজ মোড়ে এসে সমাপ্ত হয়।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..