বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

স্বপ্ন দ্রষ্টা স্বপ্নের “ফেরিওয়ালা” বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ৫ জানুয়ারী, ২০২১
  • ২২বার পঠিত

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন আগামী দিনের চেয়ারম্যান পদপ্রার্থী, দোয়া ও সমর্থন প্রত্যাশী ৪নং দিওড় ইউনিয়ন বাসির কল্যাণ কামী উন্নয়নের স্বপ্ন দ্রষ্টা, স্বপ্নের “ফেরিওয়ালা” বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল (বৈদাহার) তিনি প্রতিনিয়ত রাতে ঘুমানোর পূ্র্বে ৪ নং দিওড় ইউনিয়নের সহায় সম্বলহীন গরীব দুখী অসহায় দরিদ্র মানুষ গুলির হাজারো স্বপ্ন চেতনা নিয়ে ঘুমিয়ে পড়েন। সকাল হলেই প্রতিদিনের রুটিন অনুযায়ী সেই স্বপ্নের ফেরি করতে করতে তিনি আবার বেরিয়ে পড়েন অত্র ইউনিয়নের প্রতিটি পাড়া গ্রাম মহল্লার সর্বস্তরের মানুষের কল্যাণের উদ্দেশ্য।

তারই ধারাবাহিকতায় ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক আঃ মালেক মন্ডলের মানবিকতার বহিঃপ্রকাশ ঘটিয়ে পূনরায় (বর্ষাকালে দিয়েছেন বার্বিশ) চলোমান কার্যক্রমে চলছে মাটি ভরাট। আর বর্ষা বাদলে যে সকল কাঁচা রাস্তাগুলি কাঁদাজনিত কারণে জনসাধণ ও যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়ে মর্মে পূর্বের ন্যায় নিজ অর্থায়নে আবারো নতুন করে রাস্তায় রাস্তায় মাটি ভরাট করছেন নিজে সরাসরি উপস্থিত থেকে।একসঙ্গে ৭ নং ওয়ার্ড বড় গোপালপুর ও বেপারীটোলায় চলছে মাটি ভরাটের কার্যক্রম।

এমন মহানুভবতার উদারতায় আঃ মালেক মন্ডলের কাছ থেকে কিছু জানতে চাইলে তিনি বলেন,
ইতি পূর্বে সামর্থ অনুযায়ী সামান্য মাত্র যা করেছি-(এমপি) শিবলী সাদিক মহাদ্বয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম (রাজু) মামা’ র অনু-প্রেরনায় সকল প্রকার সাহায্য সহযোগিতায় মানবিক কার্যক্রম গুলি করেছি ও চলোমান রেখেছি বলে দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসায় অনুপ্রাণিত হয়েছি।

তিনি আরো বলেন, ২০১৭ ইং সালের জুন থেকে ২০২০ ইং পর্যন্ত চলোমান আমার নিজ অর্থায়নে সর্বপ্রকার এ কল্যাণ মুখী উন্নয়নের ধরা আরো বেশি বেশি করে অব্যাহত রাখতে ২০২১ ইং কে সামনে রেখে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash