শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৬ অপরাহ্ন

সময় টিভির সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৭ জানুয়ারী, ২০২১
  • ৪৭বার পঠিত


গত ৩০ ডিসেম্বর বগুড়া নিশিন্দারা এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রকল্প আশ্রয়ন ২ এর আওতায় নির্মানাধীন ঘরের অনিয়ম দূর্নীতির চিত্র তুলতে গিয়ে বগুড়ার সময় টিভি সাংবাদিক মাজেদুর রহমান ও ক্যামেরা পার্সন রবিউল ইসলামের উপর হামলা করে মারধর ও ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নিয়ে ভাংচুরের প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

৭ জানুয়ারী বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী চৌমাথা মোড়ে প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন এর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সাপ্তাহিক অনড় পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শাহ আলম সরকার, গাইবান্ধা প্রেসক্লাব সহ-সভাপতি নুরুজ্জামান প্রধান, পলাশবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম, ফেরদাউস মিয়া, সহ সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবেদুর রহমান সবুজ, কার্য নির্বাহী সদস্য ফজলুল হক দুদু, শাহ আলম প্রমুখ। এসময় প্রেসক্লাবে কার্যনির্বাহী কমিটিসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা, উক্ত ঘটনার সাথে জড়িত সরকারি কর্মকর্তাসহ অন্যান্য ব্যক্তিদের চিহৃিন্ত করে শাস্তির দাবী জানান। সারাদেশে গণমাধ্যমকর্মীদের উপর অন্যায়ভাবে হামলা ও মামলাকারিদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী ও সাগর রুনি হত্যার বিচারের দাবী জানান।

মানববন্ধন চলাকালীন পলাশবাড়ী থানার পুলিশ কনষ্টেবল কর্তৃক সাংবাদিক সম্পর্কে কটুক্তি করায় তাৎক্ষনিক এর প্রতিবাদ জানানোর পাশাপাশি অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ সুপার ও থানা অফিসার ইনচার্জ এর হস্তক্ষেপ কামনা করা হয়। অন্যথায় বৃহত্তর আন্দোলন কর্মসূচির ঘোষনা করা হবে বলে সাংবাদিক নেতারা জানান। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের কার্যকারি সদস্য আশরাফুল ইসলাম।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash