শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

নওগাঁয় পৌর নির্বাচন এলাকায় প্রচারনায় ব্যবহার করছেন ঘোড়া গাড়ী

mm
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় শুক্রবার ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৫বার পঠিত

নওগাঁর পত্নীতলায় ২য় দফায় আসন্ন নজিপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারনায় মুখোর হয়ে উঠেছে পৌর এলাকা। প্রত্যেক প্রার্থীই প্রচারনায় পোষ্টার ও অটোচার্জারে মাইক লাগিয়ে রেকর্ড করা প্রচারনা দেখা গেলেও পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাধারন কাউন্সিলর (পাঞ্জাবী মার্কা) প্রার্থী মো. মারুফুল ইসলাম মারুফ হোসেন প্রচারনার কাজে ব্যবহার করেছেন ঘোড়া গাড়ী। ঘোড়া ও গাড়ি সুন্দর করে সাজিয়ে চার পাশে পোষ্টার লাগিয়ে গাড়িতে সেট করা হয়েছে মাইক আর পৌর এলাকা ঘুরে ঘুরে প্রচারনা চলছে।প্রত্যেক প্রার্থীর পক্ষ থেকেই পৌর এলাকায় পোষ্টার লাগানো এবং ভ্রাম্যমান প্রচার মাইকে ভেসে আসছে সৎ যোগ্য, নির্ভীক, প্রতিবাদী কণ্ঠস্বর, গরিবের বন্ধু, ন্যায়- নীতিবান, জনদরদী, ধর্মপরায়ন, সমাজ সেবক, ইত্যাদি বিশেষন প্রার্থীদের নামের আগে পরে লাগিয়ে শ্রুতিমধুর রেকর্ড এলাকায় ঘুরে ঘুরে বাজানো হচ্ছে ।

এদিকে প্রার্থীরা দূর্নীতি, সন্ত্রাস, মাদক, বাল্যবিহাহ, আদর্শ, ডিজিটাল , বেকার মুক্ত, আধুনিক পৌরসভা গড়া সহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে পৌর এলাকায় পাড়ায় পাড়ায় চলছে উঠান বৈঠক , থেমে নেই প্রার্থীদের জনসংযোগ ও ভোট প্রার্থনা।

উল্লেখ গত ৩০ নভেম্বর প্রতীক বরাদ্দের পর পরই নওগাঁর পত্নীতলার নজিপুর পৌর এলাকার চৌরাস্তার মোড় সহ বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে পোষ্টারে ও প্রচারনায় মুখর হয়ে উঠেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় নজিপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ১২ এবং সাধারন কাউন্সিলর পদে ৩৬ জন মোট ৫০ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।আগামী ১৬ জানুয়ারী নজিপুর পৌরসভা নির্বাচন ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ১৬ জানুয়ারি ইভিএমের মাধ্যমে নজিপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ উপজেলায় প্রথম ইভিএমে ভোট হবে এবার, ইভিএমের মাধ্যমে ভোট প্রদান তরুন ভোটারদের মধ্যে আনন্দের হলেও প্রবীনরা একটু অসস্তির কথা বলেছেন। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জাহিদুর রহমান জাহিদ বলেন ইভিএমে ভোট প্রদান খুব সহজ ভোটার রা খুব সহজে ভোট দিতে পারবেন।
নজিপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৯০৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১৭৭ জন এবং মহিলা ভোটার ৮ হাজার ৭২৮ জন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..