সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ব্রীজের নিচ থেকে শ্রমিকের লাশ উদ্ধার

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ৯ জানুয়ারী, ২০২১
  • ৪১বার পঠিত


গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজু মিয়া (৩০) নামে এক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ৯ জানুয়ারি শনিবার সকালে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের নুনদহ-জামালপুরহাট সড়কের ঢোকাডাঙ্গা বিলের ব্রীজের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাজু মিয়া উপজেলার তালুককানুপুর ইউনিয়নের পূর্ব সমস্ পাড়া গ্রামের মোজাম্মেল হক ওরফে বাদশা মিয়ার ছেলে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, শনিবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তালুককানুপুর ইউনিয়নের নুনদহ-জামালপুর হাট সড়কের ঢোকাডাঙ্গা বিলের ব্রীজের নিচে রাজু মিয়ার মুখ মন্ডলে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। নিহতের পরিবার জানায়, নিহত শ্রমিক রাজু মিয়া শুক্রবার রাতে বালুয়াহাট জুম্মারঘরে সড়ক সম্প্রসারন কাজে নিয়জিত ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না কোম্পানীর বেইস ক্যাম্পে কাজ শেষে বাইসাইকেল যোগে বাড়ীর ফেরার উদ্দেশ্যে রওনা দিলে নিখোঁজ হয়। এর পরে সকালে পথে মধ্যে ঢোকাডাঙ্গা বিলের ব্রীজের নিচ থেকে তার রক্তাক্ত মৃত দেহ ও তার ব্যবহৃত বাইসাকেলটি উদ্ধার হয়। ধারন করা হচ্ছে, পূর্ব শক্রতার জের ধরে দুবৃর্ত্তরা রাজু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে লাশ ব্রীজের নিচে ফেলে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আমরা খবর পেয়ে নিহত রাজু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। হত্যাকারীদের শনাক্ত ও হত্যাকান্ডের কারন নির্নয় করতে পুলিশ জোর তৎপরতা শুরু করেছে এবং জিজ্ঞাসাবাদ চলছে। তিনি আরও জানান, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..

Adcash

Adcash