বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

ঘোড়াঘাট পৌর মেয়র মাতৃত্বকালীন ভাতার ব্যাংক একাউন্ট কার্যক্রমের উদ্বোধন করলেন

mm
প্রকাশক
  • আপডেট টাইম : সোমবার ১১ মে, ২০২০
  • ৪৩বার

মনোয়ার বাবু ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর ঘোড়াঘাট পৌর সভায় অদ্য ১১ই মে হতে মাতৃত্বকালীন ভাতার ব্যাংক একাউন্ট খোলার কার্যক্রম শুরু হয়েছে।
সারা দেশের ন্যায় ঘোড়াঘাট পৌরসভায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সহযোগীতায় আজ পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এর ফলে গর্ভকালীন সময়ে একাউন্টের মাধ্যমে কয়েক কিস্তিতে টাকা পাবে বলে জানা যায়।

সুবিধা প্রাপ্ত একজনের সাথে কথা বললে জানা যায়, আমি অত্যান্ত খুশি একাউন্টের মাধ্যমে টাকা পাবার ব্যাপারে। এই অসময়ে এই অর্থ আমার অনাগত শিশুর সহ আমার জীবন বাঁচাতে অনেক সহযোগীতা করবে।
পৌরমেয়র আব্দুস সাত্তার মিলন এর সাথে যোগাযোগ করলে, তিনি বলেন, একাউন্ট খোলার মাধ্যমে সুবিধাপ্রাপ্ত ব্যক্তি মোবাইল এর মাধ্যমে জানতে পারবেন তাঁর একাউন্টে টাকা এসেছে এবং অল্প সময়ের মধ্যে তিনি তার টাকা উত্তোলন করতে পারবেন। তিনি এও বলেন প্রথম ধাপে ৩৫০ জন এই সুবিধা পাবে এবং এই ধারা অব্যাহত থাকবে বলে জানান।
প্রথম দিন ৬০ জনের একাউন্ট খোলা হয়েছে এবং প্রতিদিন এই ভাবে একাউন্ট খোলার মাধ্যমে ৩৫০ জনের একাউন্ট খোলা হবে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ