মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

লোহাগড়ায় ছাত্রলীগ সভাপতি প্রার্থীকে হাতুড়িপেটা

mm
ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় রবিবার ১০ জানুয়ারী, ২০২১
  • ২৭বার পঠিত
মেডিকেল অফিসার

নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী সজীব মুসল্লিকে (২৫) হাতুড়িপেটা করেছে সন্ত্রাসীরা। শনিবার (৯ জানুয়ারি) ভোরে ভূক্তভোগীর বাড়ির পাশে এ ঘটনা ঘটে। সজীব লোহাগড়ার পারমল্লিকপুর গ্রামের মুজিবর মুসল্লির ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সজীব ঢাকা কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। এছাড়া লোহাগড়া উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটির সভাপতি প্রার্থী।

পরিবারের সদস্যরা জানান, সজীব শনিবার ভোরে ঘুম থেকে উঠে বাড়ির পাশে গরুর খামারে যায়। এ সময় সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়।
লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদ বলেন, উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটির শক্তিশালী সভাপতি প্রার্থী সজীব মুসল্লি। ধারণা করা হচ্ছে, দলীয় প্রতিপক্ষরা তার ওপর এ হামলা করেছে। সজীবকে হাতুড়ি ও রড দিয়ে নির্মমভাবে পেটানো হয়েছে।  

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, ঘাড়ের নিচ থেকে শরীরের বিভিন্ন অংশে সজীবকে পেটানো হয়েছে। শনিবার বিকেল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।


লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, সজীবের জ্ঞান ফিরলে তার সঙ্গে কথা বলে মারধরের ঘটনায় কে বা কারা জড়িত তা পরিষ্কার হওয়া যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..