মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

mm
ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় সোমবার ১১ জানুয়ারী, ২০২১
  • ৪৭বার পঠিত

আগামি ৩০ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখে নড়াইল ও কালিয়া পৌরসভায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) জেলা ও উপজেলা নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

নড়াইল পৌরসভায় মেয়র পদে আঞ্জুমান আরা নৌকা প্রতীক, জুলফিকার আলী ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান হাতপাখা প্রতীক এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন পেয়েছেন জগ প্রতীক।

এদিকে, কালিয়া পৌরসভায় মেয়র পদে ওয়াহিদুজ্জামান হিরা নৌকা প্রতীক, বিএনপি প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলু ধানের শীষ এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুশফিকুর রহমান লিটন চামচ প্রতীক পেয়েছেন।

এছাড়া নড়াইল ও কালিয়া পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৭১ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। এর মধ্যে নড়াইল পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন এবং কালিয়া পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নয়জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মাঠে আছেন। প্রতীক বরাদ্দের পরই প্রচার-প্রচারণায় নেমেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..