মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

দিনাজপুরের পার্বতীপুরে গরীব ও দুস্থ জনগনকে সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, শীতবস্ত্র এবং ত্রাণ সামগ্রী বিতরন

mm
চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ১২ জানুয়ারী, ২০২১
  • ৭৩বার পঠিত

শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষ্যে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় গরীব ও দুস্থ জনগনকে সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, শীতবস্ত্র এবং ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১২ জানুয়ারি মঙ্গলবার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ কার্যক্রম পরিচালনা করা হয়। দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ৬৬ পদাতিক ডিভিশন এর ১৬ পদাতিক ব্রিগেডের তত্বাবধানে ৪৫ফিল্ড এ্যাম্বুলেন্স এবং সিএমএইচ, বীর উত্তম শহীদ মাহবুব সেনানিবাস এর বিশেষজ্ঞ চিকিৎসকগন কর্তৃক কোভিড-১৯ এর স্বাস্থ্য বিধি অনুসরণ করে গরীব ও দুঃস্থ জনগনের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মেডিসিন বিশেষজ্ঞ লেঃ কর্ণেল মোঃ হেলাল উদ্দিন, সার্জারি বিশেষজ্ঞ মেজর সাদিক আল-রহমান-চৌধুরী, মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোঃ হাসানুন নাঈম এবং ক্যাপ্টেন নুসরাত জাহান মিলা সহ বিশেষজ্ঞ চিকিৎসকগন উক্ত কার্যক্রমে চিকিৎসা সেবা প্রদান করেন।

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন এর ১৬ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ১১ ইষ্ট বেংগল এর অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আমিনুল ইসলাম, পিএসসি বিষয়োক্ত ক্যাম্পেইন কার্যক্রম পরিদর্শন করেন। উক্ত ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন একেএম রকিবুল ইসলাম সজীব এবং লেঃ মাহদী বিন হাসান। লেঃ কর্ণেল এস এম আমিনুল ইসলাম, পিএসসি বলেন, “বর্তমানে করোনা পরিস্থিতি এবং প্রচন্ড শীতের মধ্যে গরীব ও দুঃস্থ রোগীদের মাঝে বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান, শীতবস্ত্র এবং ত্রাণ সামগ্রি বিতরণ করায় তারা বহুলাংশে উপকৃত হচ্ছেন। ভবিষ্যতেও দেশের যেকোন দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ সেনাবাহিনীর উপর অর্পিত যে কোন দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য আমরা সর্বদা প্রস্তুত।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..