মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জীন এক্সপার্ট মেশিন উদ্বোধন

mm
মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ১৩ জানুয়ারী, ২০২১
  • ৪৮বার পঠিত


দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যক্ষা রোগ নির্নয়ের জন্য জীন এক্স পার্ট মেশিন উদ্বোধন উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনে জীন এক্স পার্ট মেশিন উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (প.প) স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মশিউর রহমান,উপজেলা প্রকৌশলী রাহানুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. নাদিয়া আলম,ডা.চামেলী খাতুন,ডা.সাজেদুল ইসলাম,ডা.শফিকুন্নাহার,সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন প্রমুখ। উদ্বোধন শেষে বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি পুরো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।

উল্লেখ্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই মেশিন না থাকায় দিনাজপুর ,রংপুরসহ বিভিন্ন জায়গায় দির্ঘদিন ধরে যক্ষা রোগীরা পরিক্ষা নিরিক্ষা করার জন্য যেতে হতো বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র সহাতায় সরকারী ভাবে এই মেশিনটি স্থাপন করা সম্ভব হলো। এখন থেকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খুব সহজে যক্ষা রোগ নির্নয় করা সম্ভব হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (প.প) স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..