শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৯ অপরাহ্ন

চকরিয়া পৌরসভায় চেক ও কম্বল বিতরণ কালে -মেয়র আলমগীর

mm
মো. সাইফুল ইসলাম খোকন, কক্সবাজারঃ
  • আপডেট সময় শনিবার ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৩বার পঠিত



কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডে বড়ুয়া পাড়ায় গরীব অসহায় পরিবারে মাঝে ব্যক্তিগত তহবিল থেকে শীর্তাতদের মাঝে কম্বল বিতরন ও ৫নং ওয়ার্ড উত্তর করাইয়াঘোনা বায়তুল মামুর মাদ্রাসা,হাফেজখানা ও এতিমখানার”উন্নয়নের জন্য নিজ তহবিল থেকে ১লক্ষ টাকা অনুদান প্রদান করছেন চকরিয়া পৌরসভার উন্নয়নের রূপকার পৌর পিতা মেয়র আলমগীর চৌধুরী।

কম্বল বিতরণ ও চেক প্রদান কালে মেয়র আলমগীর চৌধুরী বলেন, চকরিয়া পৌর সভার সকল ওয়ার্ডে যে সকল উন্নয়ন কাজ চলমান রয়েছে তাহা সম্পন্ন হলে পৌরসভাটি একটি মডেল পৌরসভা হিসেবে রূপ পাবে। বর্তমানে পৌরসভার সড়ক,কালর্ভাট, লাইটসহ বিভিন্ন উন্নয়ন পৌরসভাবাসী সুবিধা ভোগ করছে। আগামী নির্বাচনের আপনাদের সার্বিক সহযোগিতা ও দোয়া আর্শিবাদে জয় হলে এ পৌরসভার দৃশ্যপট পাল্টে যাবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী ও উন্নয়নের রূপকার শেখ হাসিনার শুভ হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্য থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল বড়ুয়া, পটল বড়ুয়া,অমিও বড়ুয়া, উত্তর করাইয়াঘোনা বায়তুল মামুর মাদ্রাসা,হাফেজখানা ও এতিমখানার পরিচালনা কমিটির বিভিন্ন নেতাসহ এলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..