বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

mm
ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় সোমবার ১৮ জানুয়ারী, ২০২১
  • ৫৬বার পঠিত

মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে মনিকা একাডেমির আয়োজনে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ জানুয়ারি) বিকেলে সদর হাসপাতাল সংলগ্ন মনিকা একাডেমির কার্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সবুজকথা আঞ্চলিক শিল্প ও সাহিত্য পরিষদের আহবায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন প্লাজা নড়াইলের ব্যবস্থাপক আব্দুর রহমান। প্রধান বক্তা ছিলেন সোনালী ব্যাংক নড়াইল আঞ্চলিক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মফিদুল ইসলাম। অনুষ্ঠানের উদ্বোধন করেন নড়াইল জেলা রাইস মিল সমিতির সভাপতি আমিনুর রহমান মিটু। অনুষ্ঠান পরিচালনা করেন মনিকা একাডেমির পরিচালক ও সবুজকথা সাহিত্য পত্রিকার সম্পাদক সবুজ সুলতান।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-লোহাগড়ার সত্রহাজারী এল এস জে এন ইউনিয়ন ইনিস্টিটিউশনের সহকারী প্রধান শিক্ষক আ ন ম মাজহারুল হক, বল্লারটোপ আইডিয়াল কলেজের প্রভাষক মঞ্জুরুল কবীর নিউটন, নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক উজির আলী, বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদ নড়াইল জেলা শাখার সহ-সভাপতি তাপস কুমার পাল, নড়াইল ওয়ালটন প্লাজার সিনিয়র অফিসার হুমায়ুন কবীর, অগ্নিবীণা নড়াইল জেলা শাখার সভাপতি কবি মাহবুবার রহমান মিঠু, স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ, মনিকা একাডেমি ও সুমিতা ফ্যাশনের সহকারী পরিচালক নিলাসা আক্তার নীলা, সুমাইয়া আফরোজ পিপা, শারমিন রহমান নিতু, সবুজকথা পত্রিকার সাহিত্য সম্পাদক জান্নাত হাকিম, ইয়াসিন আরাফাত, হেলাল মুন্সীসহ অনেকে।  

এদিকে আলোচনা শেষে সন্ধ্যায় চিত্রাঙ্কন, আবৃত্তি, গজল, সাধারণ জ্ঞান, কবিতা ও ছোট গল্প প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ছিল-‘ওয়ালটন প্লাজা’ এবং সুমিতা ফ্যাশন। 

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..