বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

নড়াইলে সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন গৃহহীনরা

mm
ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় বৃহস্পতিবার ২১ জানুয়ারী, ২০২১
  • ৫৮বার পঠিত

নড়াইলে ৫ কোটি ৫৫ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন ৩২৫টি গৃহহীন পরিবার। এর মধ্যে প্রথম পর্যায়ে ১০৫টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে।


আগামি ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর এবং জমির মালিকানা সংক্রান্ত কাগজপত্র উপকারভোগী পরিবারের মাঝে হন্তান্তর করবেন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সভাকক্ষে এসব তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

তিনি আরো জানান, প্রথম পর্যায়ে ১০৫টি ঘরের মধ্যে নড়াইল সদর উপজেলায় ৩০টি, লোহাগড়ায় ৩৫টি এবং কালিয়ায় ৪০টি ঘর নির্মাণ কাজ শেষ হয়েছে। দ্বিতীয় পর্যায়ে নড়াইল সদরে ৭০টি, লোহাগড়ায় ৪০টি এবং ১০০টি ঘর নির্মাণ করা হবে। দুই ধাপে মোট ৩২৫টি ঘর পাবেন গৃহহীন পরিবাররা। ইটের দেওয়াল এবং টিনের চালা দিয়ে ঘরগুলো নির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় হয়েছে, এক লাখ ৭১ হাজার টাকা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফকরুল হাসান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সহ-সভাপতি সৈয়দ নাঈমুর রহমান ফিরোজ, সাবেক সভাপতি আলমগীর সিদ্দিকী, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান, হাফিজুর রহমান, গুলশান আরা, ফরহাদ খানসহ গণমাধ্যমকর্মীরা। 

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..