বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

বাজেটে শিক্ষা খাতে ২৫% বরাদ্দের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

mm
প্রকাশক
  • আপডেট টাইম : মঙ্গলবার ১২ মে, ২০২০
  • ৩৪বার

 

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-আসন্ন জাতীয় বাজেটে শিক্ষা খাতে ২৫% বরাদ্দের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১২ মে) সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে অর্থ ও শিক্ষা মন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সংগঠনের জেলা সভাপতি পরমানন্দ দাস, সহ-সভাপতি মাহবুব আলম মিলন, সাধারণ সম্পাদক রাহেলা সিদ্দিকা, বন্ধন কুমার বর্মন, কলি রাণী বর্মন প্রমুখ।

বক্তারা, আসন্ন জাতীয় বাজেটে শিক্ষা খাতে ২৫% বরাদ্দ, করোনাকালিন সময়ে ছাত্রদের বাড়ি ও মেস ভাড়া মওকুফে রাষ্ট্রীয় বরাদ্দ, জেলা শহরের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অন্তত পক্ষে এক বছরের বেতন ফি মওকুফ, অস্বচ্ছল শিক্ষার্থীদের তালিকা তৈরী করে সরকারের পক্ষ থেকে এবং স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের উদ্যোগে তাদেরকে এককালিন আর্থিক সহযোগিতা প্রদানের দাবি জানান। সেইসাথে করোনা রোগীদের সহজ পদ্ধতিতে করোনা সংক্রমণ পরীক্ষা ও পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা সরকারি আয়োজনে বিনামূল্যে নিশ্চিত, ডাক্তার-নার্স- স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা, স্বাস্থ্যসম্মত পিপিই সরবরাহেরও দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ