সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

আমিই সেরা করোনা যোদ্ধা

mm
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৫বার পঠিত

যুক্তির শাণিত ধারে ছিন্ন হোক আধার” মূলমন্ত্রকে সামনে রেখে দেশের সার্বিক করোনা পরিস্থিতিতে কাজ করে যাওয়া সকল পেশাজীবী প্রতিনিধিদের নিয়ে ঘোড়াঘাটে রম্য বিতর্ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৫ ফেব্রুয়ারি (সোমবার) ঘোড়াঘাট নূর জাহান পূর অবঃ সামরিক কলোনী উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিতর্কে অংশগ্রহণ করেন, করোনা পরিস্থিতিতে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করা ডাক্তার,পুলিশ,সাংবাদিক,শিক্ষক এবং বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিগণ। সামছুজ্জামান সিদ্দিকী এর সভাপতিত্বে সম্মানিত প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ জনাব আজিম উদ্দিন, বিশেষ অথিতি মোঃ মুরাদ হোসেন সভাপতি ২৪৫ শ্রমিক ইউনিয়ন।

অংশগ্রহণকারীদের মধ্যে ডাক্তার এর পক্ষে যুক্তি উপস্থাপন করেন,তানভীর রানা শুভ, পুলিশের পক্ষে মীর মাশাজি,শ্রমিকের পক্ষে হিমেল, সাংবাদিকের পক্ষে মাহিম,শিক্ষকের পক্ষে আবদুল্লাহ আল নাইম এবং সেচ্ছাসেবী সংগঠনের পক্ষে মোঃ বিল্লাল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, স্কুলের প্রধান শিক্ষক কমল কুমার কন্ঠ,সহঃ প্রধান শিক্ষক জালাল খান বকুল,সহঃ শিক্ষক আমিনুল,আওয়ামীলীগের উপজেলা দপ্তর সম্পাদক মনোরঞ্জন মহন্ত ভুট্ট, এশিয়ান টিভির প্রতিনিধি সুলতান মাহামুদ,আমার সংবাদের লোটাস আহমেদ, দৈনিক এই আমার দেশ এর প্রতিনিধি মনোয়ার বাবু সহ আরও অনেকে।

সকলেই নিজ নিজ বক্তব্যের মাধ্যমে প্রমাণ করার চেষ্টা করেন কোভিড-১৯ পরিস্থিতিতে কার্যক্রমের দিক থেকে তিনি সেরা। অনুষ্ঠান শেষে সম্মানিত অতিথি অংশগ্রহণকারী সকল প্রতিযোগীর হাতে মহামূল্যবান উপহার তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, এসময় কর্ম মূল্যায়নের দিক থেকে ঘোড়াঘাট থানা থেকে জেলায় প্রথম এবং আইটি সেক্টরে রংপুর বিভাগের মধ্যে অফিসার ইনচার্জ আজিম উদ্দিন প্রথম হওয়ায় ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠান শেষে প্রধান অথিতি আজিম উদ্দিন এক প্রীতি ফুটবল খেলার উদ্ভোধন করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..