শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:২৬ অপরাহ্ন

পলাশবাড়ীতে বৃদ্ধকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে খোরশেদ আলী নামে এক বৃদ্ধকে মাদকদ্রব্য দিয়ে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।
১৫ ফেব্রুয়ারি সোমবার (ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার হোসেনপুর ইউনিয়নের শালমারা গ্রামে নিজ বাড়ীতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খোরশেদ আলী জানান, তার ছেলে আনারুল ইসলাম অভাব অনাটনের কারণে হোসেনপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে জাফিরুল ইসলাম এবং একই ইউনিয়নের শ্রীকলা গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে শাহিন মিয়ার নিকট থেকে ৯ হাজার টাকা সুদের উপর নেয়। পরর্বতীতে সুদসহ মোট ৩০ হাজার টাকা ফেরত দেয়। কিন্তু অভিযুক্তরা তার ছেলের নিকট আরো ২৫ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। সোমবার সকালে প্রতিদিনের মত বৃদ্ধ কৃষক তার পটলের জমিতে কাজ করতে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী মাদকদ্রব্য নিয়তন্ত্রের একটি টিমের সাথে যোগাযোগ করে আমার পটলের জমিতে যায়। এসময় শাহিন ও জাফিরুল আমার পটলের জমিতে একটি সিগাটের প্যাকেট ফেলে দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক ভাবে মাদকদ্রব্য টিম আমার পটলের জমিতে চলে আসেন। সিগাটের প্যাকেটটি খুলে তিনটি ইয়াবা ট্যাবলেট পায়। পরে আমাকে আটক করে আমার মেয়ের বাড়িতে গিয়ে তল্লাশী শুরু করে। এক পর্যায়ে মাদকদ্রব্য টিম গ্রামবাসী কাছে জানাতে পারে আমি একজন বৃদ্ধ কৃষক। ভালো প্রকৃতির হওয়ায় তারা আমাকে পরিবারের কাছে দিয়ে যায়। এসময় উপস্থিত ছিলেন স্ত্রী গোলাপী বেগম ও মেয়ে শেফালী বেগম।

এদিকে; জাফিরুল ও শাহিন মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি প্রর্দশন করে আসছেন। আমি এসব ষড়যন্ত্র হাত রেখে পেতে প্রশাসনের নিকট প্রতিকার চাই। এ ব্যাপারে খোরশেদ আলী পলাশবাড়ী থানায় দুইজন কে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..