বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

গাইবান্ধায় স্বাস্থ্যকর্মীদের অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান

mm
প্রকাশক
  • আপডেট টাইম : বুধবার ১৩ মে, ২০২০
  • ৩২বার

 

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:- করোনাকালীন দূর্যোগে স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান সূর্য্যরে হাসি ক্লিনিক বন্ধের নোটিশ প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় স্মারকলিপি প্রদান ও অবস্থান কর্মসূচি পালন করে স্বাস্থ্যকর্মীরা। বুধবার (১৩ মে) দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শতাধিক স্বাস্থ্যকর্মী এ কর্মসূচিতে অংশগ্রহন করে। অবস্থান কর্মসুচী শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

সূর্য্যরে হাসি ক্লিনিকগুলো বন্ধ হলে প্রায় দেড়শ প্রতিষ্ঠানের হাজার হাজার স্বাস্থ্যকর্মী বেকার হওয়ার পাশাপাশি মানুষ স্বাস্থ্য ঝুঁকিতে পড়বে উল্লেখ করে বক্তারা অভিযোগ করে বলেন, গাইবান্ধার সাদুল্লাপুর, সুন্দরগঞ্জ ও ফুলছড়ির তিনটি ক্লিনিকসহ সারাদেশের ১৫৯টি ক্লিনিক বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এতে স্বাস্থ্যকর্মীদের চরম বিপাকে ফেলার পাশাপাশি হাজার হাজার মানুষকে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত করা হবে। তারা অবিলম্বে এসব প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, এসএম শামিউল আলম, মেজবাহুল ইসলাম, পরিতোশ চন্দ্র বর্মণ, রীতা ইয়াছমীন, শাহানা বেগম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( বুধবার,২৭ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ