• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ

আমাদের অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । জনপ্রিয় অন লাইন “বাংলাদেশ দর্পণ২৪.কম সারাদেশে বিভাগীয়, জেলা, উপজেলা, থানা, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ইউনিয়ন পর্যায়ে নিয়োগ চলছে। উদ্যমী পরিশ্রমী সৎ নির্ভীক ও দেশ প্রেমিক সাংবাদিক,যিনি সৃজনশীল মনন ও মানসে লালিত এবং বাঙ্গালী জাতিসত্তা ও জাতীয় চেতনায় সদাজাগ্রত এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের আদর্শ ও প্রেরনায় উজ্জিবিত, এমন প্রগতিশীল ভাব ও ভাবনায় দীক্ষিত সংবাদকর্মীদের নিয়োগ দেওয়া হবে । গঠনমূলক সাংবাদিকতায় বিশ্বাসী, চ্যালেঞ্জিং পেশায় ক্যারিয়ার গড়তে আগ্রহী, লেখালেখির প্রতি অনুরাগী ও দেশ মাতৃকার সেবাই নিয়জিত, জাতির উন্নয়ন এবং অগ্রগতির সহযাত্রী হতে প্রত্যাশীদের  এই পত্রিকায় সংবাদকর্মী হওয়ার জন্য আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে। যোগ্যতাঃ সর্বনিম্ন এইচএসসি পাস। আবেদন প্রক্রিয়াঃ অন লাইন এ ইমেইলের মাধ্যমে “ বাংলাদেশ দর্পণ২৪.কম  এর  ইমেইল ঠিকানায় এক কপি ছবি, জীবন বৃত্তান্ত, এনআইডি/জন্মনিবন্ধন এবং সঙ্গে এক বা একাধিক নিউজ, ভিউজ ও ফিচারের নমুনা সংযুক্ত করে আবেদন করতে পারবেন। ই-মেইল ঠিকানাঃ news.bddorpon24@gmail.com ।আবেদন এর সময়সীমাঃ সব বিভাগ, জেলা, উপজেলা, থানা এবং কলেজ বিশ্ববিদ্যালয়ে  সংবাদকর্মী নিয়োগ সম্পন্ন না হওয়া পর্যন্ত আবেদন করা যাবে। একই এলাকার একাধিক আবেদনকারী হলে, অধিকতর যোগ্য আবেদনকারী বেছে নেওয়া হবে। 

গাইবান্ধায় চলতি বোরো মৌসুমে সাড়ে ৪২ হাজার টন ধান-চাল কিনবে সরকার

mm
প্রকাশক
  • আপডেট টাইম : বুধবার ১৩ মে, ২০২০
  • ৫৬বার

 

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-চলতি বোরো মৌসুমে গাইবান্ধার কৃষক ও অভ্যন্তরীণ বাজার থেকে ১৭ হাজার ১৪২ টন ধান ও ২৫ হাজার ৩১১ টন চাল (আতপ ও সেদ্ধ) কিনবে সরকার। ফলে জেলায় প্রায় সাড়ে ৪২ হাজার টন ধান-চাল কেনার লক্ষ্যমাত্রা নেয়া হয়েছে এবং সংগ্রহের সময়ও নির্ধারণ করা হয়েছে।

জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় জানায়, মিলারদের কাছ থেকে ৩৬ টাকা কেজি দরে ২৩ হাজার ৬৮৩ টন সেদ্ধ চাল ও ৩৫ টাকা কেজি দরে ১ হাজার ৬২৮ টন আতপ চাল সংগ্রহ করা হবে। এছাড়া কৃষকদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে ধান কেনা হবে। বোরো ধান ২৬ এপ্রিল ও চাল ৭ মে সংগ্রহ শুরু হয়েছে। সংগ্রহ কার্যক্রম চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

নিরাপদ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই কৃষকের কাছ ধান-চাল সংগ্রহ করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জহুরুল হক। তিনি বলেন, বোরো মৌসুমে সংগ্রহটা ঠিকমতো করতে পারলে আমাদের মজুদ আরো বেশি শক্তিশালী করতে পারব। গত আমন মৌসুমের মতো এবারো কৃষকের ন্যায্যমূল্য নিশ্চিত করতে সরাসরি কৃষকদের কাছ থেকে লটারির মাধ্যমে ধান সংগ্রহ করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

add


এ জাতীয় আরো সংবাদ..

আমাদের ইউটিউব চ্যানেল

সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০৬:০০ মিঃ
 ০৬:০০ মিঃ
 চট্টগ্রাম
 ০৫:৫৮ মিঃ
 ০৫:৫২ মিঃ
 সিলেট
 ০৫:৫১ মিঃ
 ০৫:৫৬ মিঃ
 রাজশাহী
 ০৬:০৫ মিঃ
 ০৬:০৮ মিঃ
 বরিশাল
 ০৬:০২ মিঃ
 ০৫:৫৮ মিঃ
 খুলনা
 ০৬:০৬ মিঃ
 ০৬:০২ মিঃ
 রংপুর
 ০৫:৫৯ মিঃ
 ০৬:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ০৫:৫৭ মিঃ
 ০৬:০১ মিঃ