বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩১ অপরাহ্ন

খাগড়াছড়ি পৌরসভার দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিত মেয়র

mm
পার্বত্যাঞ্চল প্রতিনিধি:
  • আপডেট সময় বুধবার ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১বার পঠিত

খাগড়াছড়ি পৌরসভার মেয়র হিসেবে দায়িত্বভার বুঝে নিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী।

বুধবার (১৭ফেব্রুয়ারী) দুপুরের দিকে পৌরসভার সম্মেলন কক্ষে সরকারি কর্মকর্তা ও গন্যমান্যদের উপস্থিতিতে সাবেক মেয়র মো. রফিকুল আলম আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত মেয়রের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্রগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক টাস্কফোর্স চেয়ারম্যান ও সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম প্রমূখ।

এর আগে গত ১১ফেব্রুয়ারী খাগড়াছড়ি পৌরসভার মেয়র হিসেবে নির্মলেন্দু চৌধুরীসহ তার নেতৃত্বাধীন পৌর পরিষদ চট্টগ্রামের সার্কিট হাউসে শপথ গ্রহণ করেন।

খাগড়াছড়ি পৌরসভার নবনির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী পৌরবাসীর জীবনমান উন্নয়নে নিজেকে উৎসর্গ করার ঘোষণা দিয়ে জনগণের সেবা নিশ্চত করতে সর্ব মহলের সহযোগিতা কামনা করে বলেন, পৌরসভার দুয়ার সকলের জন্য উন্মুক্ত থাকবে।

প্রসঙ্গত, গত ১৬জানুয়ারী খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্মলেন্দু চৌধুরী পেয়েছেন ৯হাজার ৩২ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রফিকুল আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোবাইল প্রতীকে পেয়েছেন ৮হাজার ৭৪৯ভোট। বিএনপি মনোনীত প্রার্থী মো. ইব্রাহিম খলিল পেয়েছেন ৪হাজার ৩০৮ভোট এবং লাঙ্গল প্রতীকে মো. ফিরোজুল আলম পেয়েছেন ১৮৪ ভোট।

শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..